ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

সন্ন্যাস গ্রহণের পরে ভোলবদল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৭, ৪ জানুয়ারি ২০১৮

সোফিয়া হায়াত। খোলামেলা তারকাদের অন্যতম। কিন্তু সম্প্রতি তিনি সবকিছু বাদ দিয়ে সন্ন্যাস নিয়েছিলেন। সন্ন্যাসিনী হয়ে তীর্থ ভ্রমণও করেছেন। নিজের নাম বদলে নাম নিয়েছিলেন ‘গাঁইয়া মাদার সোফিয়া।’ কিন্তু, সন্ন্যাস গ্রহণের কিছুদিনের মধ্যেই ভোলবদল করলেন এই মডেল ও তারকা। তবে পূর্বের মতো সম্পূর্ণ মাত্রায় মডেলিংয়ে না ফিরলেও, বিয়েটা সেরে ফেলেছেন তিনি।

বিয়ের পর স্বামী ভ্লাদের সঙ্গে মধুচন্দ্রিমায় পাড়ি দিয়েছেন সোফিয়া হায়াত। আর মধুচন্দ্রিমায় গিয়ে সেখান থেকে একের পর এক ছবি শেয়ারও করেছেন ক্রিকেটার রোহিত শর্মার প্রাক্তন এই বান্ধবী। কিন্তু, মধুচন্দ্রিমার ছবি শেয়ারের পাশাপাশি এবার সোফিয়া এবং ভ্লাদের বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

জানা যাচ্ছে, বিয়ের পর ভ্লাদের সঙ্গে মিশর পাড়ি দিয়েছেন সোফিয়া। কায়রোতে গিয়ে একান্তে বেশ কিছুটা সময় কাটানোর পর এখনও আড়ালেই রয়েছেন সোফিয়া। কিন্তু, ভ্লাদের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত কাটালেও, তাঁদের মধুচন্দ্রিমার সেই ছবি ছড়িয়ে পড়েছে হুহু করে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি বিতর্কিত মন্তব্য করেন সোফিয়া হায়াত। সেখানে তিনি লেখেন, ‘অনুভূতি ছাড়া কখনও যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার কোনও অর্থ নেই। অনুভূতি ছাড়া যৌন সম্পর্কে লিপ্ত হওয়া মানে দু’টি শরীরই শুধু কাছাকাছি আসা।’

সোফিয়ার ওই মন্তব্য নিয়ে ইতিমধ্যেই বেশ জল্পনা শুরু হয়েছে।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি