ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

সিরিয়ালের নায়িকা হচ্ছেন হৃতিকের স্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০২, ৪ জানুয়ারি ২০১৮

হৃতিক রোশন মানেই অন্যরকম কিছু। তাকে বলা হয় বলিউডের গ্রিক ডক। এরইমধ্যে তিনি নেমে পড়েছেন ভারতীয় সুপারস্টার সুপারহিরো ‘কৃষ’ হয়ে হাজির হওয়ার নতুন মিশনে। তবে তার পাশাপাশি তিনি শুরু করতে যাচ্ছেন ‘সুপার ৩০’ নামের একটি ছবি।    

ওপরের শিরোনাম পড়ে অনেকেই হয়তো ভাবছেন, এতো ব্যস্ততার ভিড়ে হৃতিক কি নতুন করে বিয়ে করতে যাচ্ছেন। মোটেও তা নয়। তার নতুন ছবিতে তিনি বিবাহিত একটি চরিত্রে অভিনয় করবেন। সেখানে তার স্ত্রী হতে চলেছেন ম্রুনাল ঠাকুর! 

ম্রুনাল হলেন জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘কুমকুম ভাগ্য’র অভিনেত্রী। যাকে সবাই ‘বুলবুল’ নামেই বেশি চেনে। এই ‘বুলবুল’ ম্রুনালই নাকি হতে পারেন হৃতিক রোশনের স্ত্রী।

ডিএনএ-র খবর অনুযায়ী, বিকাশ বহেল পরিচালিত আগামী ছবি ‘সুপার ৩০’ তে একসঙ্গে অভিনয় করতে পারেন হৃত্বিক ও ম্রুনাল। ‘সুপার ৩০’ -তে এক জন গণিতজ্ঞের চরিত্রে দেখা যাবে হৃতিক রোশনকে। হৃত্বিকের স্ত্রীর ভূমিকায় ম্রুনালের অভিনয় করার কথা শোনা গেলেও, পরিচালক সরাসরি এ ব্যাপারে কিছু নিশ্চিত করেননি। যার কারণে কিছু ধোঁয়াশা অবশ্য থেকেই যাচ্ছে।

পরিচালকের ‘সুপার ৩০’-র জন্য নাকি প্রথমে ক্যাটরিনা কাইফকে পছন্দ ছিল। যদিও পরে সেটি জল্পনা বলে উড়িয়ে দিয়েছিলেন বিকাশ। জানা গিয়েছে, হৃতিকের স্ত্রীর চরিত্রটির ছবিতে খুব বেশি সময় অভিনয় করার সুযোগ নেই। তাই কোনো নতুন অভিনেত্রীকেই ছবিতে সুযোগ দেওয়া হতে পারে। তবে নতুন হলেও একজন ভালো অভিনয় জানা নায়িকাই খুঁজছেন নির্মাতা। দেখা যাক, ম্রুনাল পরিচালকের সেই ভরসা হতে পারেন কী না।

প্রসঙ্গত, পাটনার গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবন অবলম্বন করেই এই ছবি তৈরি হতে চলেছে। কীভাবে তিনি দরিদ্র ঘরের ৩০ জন শিক্ষার্থীকে প্রতি বছর জয়েন্ট এন্ট্রান্সের জন্য তৈরি করেন সেই কাহিনীও দেখানো হবে ছবিতে। এটি আগামী বছরের মাঝামাঝিতে মুক্তি দেওয়ার লক্ষে নির্মিত হচ্ছে।

 

এসি/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি