ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মোটা হয়ে গেছেন মোশাররফ করিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৪, ৬ মে ২০১৮

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। নিজেকে বৈচিত্র্যময় চরিত্রে উপস্থাপনে বরাবরই এগিয়ে তিনি। প্রতিবার ঈদে তার অভিনীত নাটক মানেই দর্শকের জন্য ভিন্ন কিছু। তারই ধারাবাহিকতায় এবার ঈদের একটি নাটকে নতুন চরিত্র নিয়ে আসছেন তিনি। প্রথমবারের মতো ‘ফ্যাট ম্যান’ হলেন এ অভিনেতা।

নির্মাতা সাগর জাহানের ‘ফ্যাট মান’ শিরোনামের ঈদের ৭ পর্বের একটি ধারাবাহিকে এই চরিত্রে দেখা যাবে তাকে। এটিতে তার বিপরীতে অভিনয় করছেন সাবিলা নূর।
নাটকটি প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, নতুন একটি চরিত্র নিয়ে দর্শকের কাছে আসছি। নির্মাতা সাগর জাহানের সঙ্গে কাজ করতে বরাবরই স্বাচ্ছন্দ্যবোধ করি। আমার এই নতুন চরিত্রটি দর্শকের ভালো লাগবে আশা করছি।

নির্মাতা সাগর জাহান জানান, মোশাররফ করিমকে এটিতে অনেক মোটা দেখা যাবে।

নাটকের গল্পটি প্রসঙ্গে তিনি আরও বলেন, ফ্যাট ম্যান কক্সবাজারের একটি গার্লস স্কুলের পিটিআই টিচার। গেল কয়েক বছরে তিনি বেশ মোটা হয়ে গেছেন। এদিকে তার সঙ্গে ফেসবুকে পরিচয় ঘটে সাবিলা নূরের। কক্সবাজারে গিয়ে সাবিলা তার সঙ্গে দেখা করেন। কিন্তু ফ্যাট ম্যানকে দেখে তিনি অবাক হয়ে যান। একজন মানুষ এত মোটা হতে পারে তার ধারণা ছিল না। তার পরেই গল্পটি অন্য দিকে মোড় নেয়।

প্রসঙ্গত, ঈদে সাগর জাহান আরও তিনটি ধারাবাহিক নাটক নিয়ে থাকবেন বলে জানান। ধারাবাহিকগুলো হলো ‘মাহীনের লাল ডায়েরি’ ‘দুলু বাবুর্চি’ ও ‘নসু ভিলেনের সংসার’।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি