ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

আসিফ-এভ্রিলের ‘কসম’  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৩, ৫ জুন ২০১৮ | আপডেট: ০০:০৪, ৬ জুন ২০১৮

বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবরের নতুন গান প্রকাশিত হয়েছে। সোমবার ‘কসম’ নামের নতুন ভিডিওটি প্রকাশ করা হয়। প্রকাশের পর থেকেই ভক্তরা গান নিয়ে মেতে ওঠে। গানের ভিডিওতে মডেল হয়েছেন‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ অংশগ্রহণকারী এভ্রিল।   

গানে একজন রকস্টারের ভূমিকায় দেখা যায় আসিফকে। অন্যদিকে বিয়ের আসরে দেখা যায় এভ্রিলকে। ‘খোদার কসম আজ থেকে ভুলে যাবো, আমি তোর নাম’— এমন কথার গানটি লিখেছেন ওমর ফারুক। প্লাবন কোরেশীর সুরে গানটির সংগীতায়োজন করেছেন জাহিদ বাশার পংকজ। গানটি প্রকাশ করেছে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান সেভেন টিউনস এন্টারটেইনমেন্ট।   

আসিফ আকবর বলেন, ‘এভ্রিল আমার গানে প্রথম মডেল হয়েছে। আমার বিশ্বাস এভ্রিল মিডিয়াতে তার কাজ দিয়ে অনেক দূর যাবে। দর্শক-শ্রোতারা গান ও ভিডিওটি পছন্দ করবেন বলে আমার বিশ্বাস। আরেকটি কথা না বললেই নয়, নতুন একটি প্রযোজনা প্রতিষ্ঠান যাত্রা শুরু করলো। প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করি।’

সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে ‘কসম’ গানটির প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। দিনাত জাহান মুন্নির উপস্থাপনায় অনুষ্ঠানে সেভেনটিউনস এন্টারটেইনমেন্ট এর লক্ষ্য,উদ্দেশ্য ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির চেয়ারপার্সন পারভীন সুলতানা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নন্দিত কণ্ঠশিল্পী খুরশিদ আলম, গীতিকার শহীদুল্লাহ ফরায়জী, কবি ও গীতিকার জাহিদুল হক, আসিফ আকবর, ধ্রুব গুহ, কবির বকুল, আনজাম মাসুদ, শেখ জসিম, কাজী শুভ, বেলাল খান, শান, তানজীব সারোয়ার, ওমর ফারুক, প্লাবন কোরেশী, জাহিদ বাশার পংকজ, নাজির মাহমুদ, জেকে মজলিশ, মুশফিক লিটু, রাজন সাহা প্রমুখ।   

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি