ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

সাবরিনার ‘হৃদপিন্ডের ভিতরে তুমি’  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৩, ৭ জুন ২০১৮ | আপডেট: ২০:১১, ৭ জুন ২০১৮

সময়ের সুকণ্ঠী কণ্ঠশিল্পী সাবরিনা বসিরের নতুন গানের মিউজিক ভিডিও ‘‘হৃদপিন্ডের ভিতরে তুমি’’ তার নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। গানটি লিখেছেন দেলওয়ার আরজু শরফ। গানটি সুর করেছেন অভি আকাশ ও সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু। আর গানটির ভিডিও নির্মাণ করেছেন ব্যস্ততম মিউজিক ভিডিও পরিচালক সৌমিত্র ঘোষ ইমন। 

সাবরিনা শুদ্ধ গানের শিল্পী হওয়ার বাসনা নিয়ে ছোটবেলায় যে পথ চলা শুরু করেছিলেন, বর্তমানে তা আরও গতিময় হয়েছে। মূলত মায়ের কাছে গানের হাতেখড়ি। পরে ওস্তাদদের কাছে গানের তালিম নিয়েছেন। স্কুল ও কলেজ পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম ও দ্বিতীয় হয়েছিলেন নজরুলসংগীত, রবীন্দ্রসংগীত ও দেশের গানে।  

২০০৯ সালে তার প্রথম সলো অ্যালবাম বাজারে আসে ‘জুয়েল ফিচারিং সাবরিনা’ নামে। ওই অ্যালবামে কাজ করেন ফুয়াদ আল মুক্তাদির, এসআই টুটুল ও জুয়েল। এরআগে ২০০৬ সালে সংগীতা থেকে মিক্সড অ্যালবাম ‘কৃষ্ণকলি’ বাজারে আসে। পরে ফাহিম মিউজিক থেকে তিনটি মিক্সড ব্যান্ড অ্যালবাম বাজারে আসে। সেগুলো হলো—‘অথবা ১ ও ২’ এবং ‘প্রতিধ্বনি’।     

গত বছর রোজার ঈদের বাজারে আসে কাজী শুভর সাথে তার ডুয়েট গান ‘মনের নাও’। যা বেশ প্রশংসিত হয়েছে শ্রোতামহলে। আর গেল পহেলা বৈশাখে সাবরিনার আরেকটি ডুয়েট গান বাজারে আসে ‘মনটা চিন চিন করে’। এই গানটিও কাজী শুভর সাথে গাওয়া। এটার মিউজিক ভিডিও প্রকাশিত হয় ২০১৭ এর শেষে। বর্তমানে দেশীয় টিভি চ্যানেলগুলোতে লাইভ পারফর্ম করছেন তিনি। সেইসঙ্গে দেশের বাইরেও বেশ কিছু শো-তে পারফর্ম করেছেন। এর মধ্যে জাপান, থাইল্যান্ড, ভারতের বিভিন্ন স্থানে।  

গত বছরের সেপ্টেম্বরে স্টেজ পারফর্ম করেছেন সিঙ্গাপুরে। কণ্ঠশিল্পী সাবরিনা বসির জানান- ‘সারা জীবন গান গেয়ে যেতে চাই। ভালো ভালো গান গাইতে চাই। দেশের বিখ্যাত গীতিকার ও সুরকারদের সাথে কাজ করতে চাই। সর্বোপরি একজন প্রকৃত সংগীতশিল্পী হতে চাই। আর গানটি নিয়ে আমি খুব আশাবাদি, গানটি শ্রোতা ও দর্শকদের জন্য ঈদ উপহার। সবাই আমার জন্য দোয়া করবেন।

এসি     

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি