ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

সোহম-শ্রাবন্তীর ম্যাজিক, প্রকাশ্যে ‘পিয়া রে’র ট্রেলার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২২, ১০ জুন ২০১৮

ভালোবাসা জীবনের পরম পাওয়া, আর এই ভালোবাসাকে হারালেই শুরু জীবনের কঠিনতম অধ্যায়। ভালোবাসা অবহেলা করা কত বড়ো অপরাধ সেই বার্তাই সিনেপ্রেমীদের কাছে পৌঁছে দিতে মুক্তি পেল ‘পিয়া রে’র ট্রেলার।

সিনেমার দুই মুখ্য চরিত্র রিয়া এবং রবি। রবির নিজের সবটা দিয়ে রিয়াকে ভালোবাসে। রিয়ার প্রেমে রবি এতটাই অন্ধ যে দিন রাত শুধু ওরই কথা ভেবে যায়। রিয়া, রবিকে যতই আঘাত করুক না কেন তাও ও রিয়াকেই সারাজীবন ভালোবেসে যাবে, তাই তো এত জোর দিয়ে রবি বারবার বলে, ‘তুনি চাইলে আমাকে এখনই ছেড়ে চলে যাতে পার, কিন্তু আমি তোমাকেই ভালোবাসব। তুমি আমাকে আঘাত কর, মার, তাও আমি তোমাকেই ভালোবাসব।’
রিয়ার চরিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী চট্টোপাধায় এবং রবির ভূমিকায় অভিনয় করেছেন সোহম। গরীব ঘরের মেয়ে রিয়া। কিন্তু সৎ, স্বাবলম্বী, সোজা কথা সোজা ভাবেই পছন্দ করে সে। রূপে নয়, রিয়ার গুণে মুগ্ধ হয়ে রবি তার প্রেমে পড়ে। একটা সুন্দর প্রেমের কাহিনী শুরু হতে না হতেই এন্ট্রি নেয় ভিলেন। সিনেমার হিরোইনকে বিরক্ত করে হিরোর কাছে মার খাওয়ার মতো ভিলেন সে নয়। বরং নায়কের থেকে বেশ শক্তিশালী। রিয়াকে এক আর্থিক কষ্টের সুযোগ নিয়ে তাকে এমন অন্ধকার জগতে পাঠিয়ে দেয়, যেখান থেকে তার ফেরার আর কোনও উপায় নেই।

ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন সোমরাজ মাইতি। টেলিভিশনের হার্টথ্রব সোমরাজ। সোহম, শ্রাবন্তী এবং সোমরাজ ছাড়াও অভিনয় করেছেন সুপ্রিয় দত্ত, কাঞ্চন মল্লিক, শুভদ্রা, বুদ্ধদেব ভট্টাচার্য। সিনেমার সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়।

ট্রেলার দেখতে ক্লিক করুন :



এসএ/

 

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি