ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

অকালেই চলে গেলেন ম্যাক মিলার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৮, ৮ সেপ্টেম্বর ২০১৮

জনপ্রিয় মার্কিন র‍্যাপ সংগীতশিল্পী ম্যাক মিলার আর নেই। গত ৭ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার নিজ বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত মদ্যপানের কারণে তার মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৬ বছর।

এ বিষয়ে ম্যাক মিলারের পরিবারের পক্ষ থেকে গণমাধ্যমকে জানানো হয়, ‘ম্যাক মিলারের প্রতি আপনাদের দোয়া ও আশীর্বাদ চাচ্ছি। ওর মৃত্যুর সময়ে আপাতত আর কিছু জানাতে পারছি না। আমাদের গোপনীয়তার প্রতি আপনাদের সন্মান সূচক দৃষ্টি আকর্ষণ করছি।’

মাত্র ছয় বছর বয়স থেকে পিয়ানো, ড্রাম ও সংগীতের বিভিন্ন যন্ত্রপাতি বাজিয়ে গান গাইতেন মিলার। ২০১১ সালে তার প্রথম গানের অ্যালবাম ‘ব্লু সাইড পার্ক’ প্রকাশিত হয়। সেই বছরই তার ওই প্রথম অ্যালবামটি বিলবোর্ডের ২০০ টপচার্টের তালিকায় উঠে আসে। এরপর একের পর এক অ্যালবাম প্রকাশ ও অনুষ্ঠানে অংশ নেওয়ার মধ্যদিয়ে র‍্যাপ সংগীতাঙ্গনে জনপ্রিয়তা অর্জন করে নেন তিনি।

জানা যায়, চলতি বছর মাদকাসক্ত হয়ে পড়েছিলেন ম্যাক। প্রেমে ব্যর্থ হওয়ার পরই নেশার পথ বেঁচে নেন ম্যাক। পরিবারের বরাতে জানা যায়, ২০১৪ সালে তার সঙ্গে প্রেম হয় ২৫ বছর বয়সী মার্কিন সংগীতশিল্পী আরিয়ানা গ্র্যান্ডের। চলতি বছরই তাদের বিচ্ছেদ হয়। এরপর থেকেই নেশার পথ বেছে নেন মিলার।

সূত্র: বিবিসি
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি