ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

‘৮৩’ ছবির শুটিংয়ে ব্যস্ত রণবীর সিংহ

প্রকাশিত : ১১:০০, ৭ এপ্রিল ২০১৯

কপিল দেবের সঙ্গে রণবীর সিংহ।

কপিল দেবের সঙ্গে রণবীর সিংহ।

ভারতের ১৯৮৩-র বিশ্বকাপ জয়ী দলকে নিয়ে ছবি তৈরি করছেন পরিচালক কবীর খান। ছবির নাম ‘৮৩’। সেই ছবিতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রণবীর সিংহকে।

আপাতত হিমাচল প্রদেশের ধর্মশালা স্টেডিয়ামে সেই ছবির শুটিংয়ের কাজ চলছে। পরিচালক-সহ অভিনেতারাও হাজির সেখানে। শনিবার সকালে সেই ছবির সেটে গেলেন ৮৩-র বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক কপিল দেব।

ছবির শুটিংয়ে গিয়ে রণবীর ও অন্য অভিনেতাদের সঙ্গে দেখা করেন তিনি। কপিলকে পাশে পেয়ে বিশ্বকাপ জয়ের সেই সব মুহূর্তের ব্যাপারে খুঁটিনাটি জেনে নেন রণবীর। দু’জনের পরনেই ভারতীয় ক্রিকেট দলের জার্সি, আলোচনায় মগ্ন।

ধর্মশালায় সেই সব মুহূর্তের ছবিই শনিবার সকালে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন রণবীর। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘বিকামিং দ্য হারিকেন।’অন্য একটি ছবিতে ভারতের বিশ্বজয়ী অধিনায়ককে ‘লেজেন্ড’ বলেও অভিনীত করেছেন বলিউড সুপারস্টার।

কপিল দেব সম্পর্কে বলতে গিয়ে একটি সংবাদ সংস্থাকে রণবীর সিংহ বলেছিলেন, ‘‘ওঁর অ্যাচিভমেন্ট অসামান্য। ওঁকে দেখে নরম মনে হলেও, মাঠে নামলে উনি অনেক বেশি ক্ষিপ্র, কঠোর পরিশ্রমী এবং ইতিবাচক। আমি কপিলের ব্যক্তিত্ব দ্বারা খুবই অনুপ্রাণিত। আমি চাই চরিত্রটার মধ্যে নিজেকে পুরো ঢেলে দিতে।’’

আপাতত ধর্মশালায় সিনেমার পুরো টিমের ট্রেনিং চলছে। সেখানে রণবীর সিংহ ছাড়াও তার সহ অভিনেতাদের মধ্যে রয়েছেন তাহির, রাজ ভাসিন, শাকিব সালিম, অ্যামি ভির্ক, এবং হার্ডি সন্ধু।কপিল দেব এবং তাঁর সহকর্মী বলবেন্দ্র সান্ধু ও যশপাল শর্মা সিনেমার অভিনেতাদের ট্রেনিংয়ের দায়িত্বে রয়েছেন। ২০২০ সালের ১০ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে।

তথ্যসূত্র: আনন্দবাজার

এমএইচ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি