ঢাকা, মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১, || চৈত্র ২৯ ১৪২৭

সুশান্তের সাবেক ম্যানেজারের গর্ভে ছিল সূরজের সন্তান?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৪, ৪ জুলাই ২০২০ | আপডেট: ২০:১২, ৪ জুলাই ২০২০

দিশা সালিয়ানের মৃত্যুর সঙ্গে সুশান্তের আত্মহত্যার কি কোনওভাবে যোগ রয়েছে! প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যুর এক সপ্তাহের মধ্যে সুশান্ত কেন চরম সিদ্ধান্ত নিলেন, তা নিয়ে প্রথম থেকেই জোর গুঞ্জন শুরু হয়েছে। তবে সুশান্তের আত্মহত্যার তদন্ত করতে গিয়ে পুলিশ স্পষ্ট জানিয়ে দেয়, দিশার আত্মহত্যার সঙ্গে সুশান্তের মৃত্যুর কোনও যোগ নেই। এসবের মধ্যেই এবার সোশ্যল মিডিয়ায় উঠে আসতে শুরু করেছে একাধিক দাবি। 

যার একটিতে দাবি করা হয়, সুশান্তের সাবেক ম্যানেজার দিশা সালিয়ানর সঙ্গে অভিনেতা সূরজ পাঞ্চোলির নাকি সম্পর্কে জড়িয়েছিলেন। দিশা নাকি অন্তঃসত্ত্বাও ছিলেন এমনটাও বলা হচ্ছে। দিশা, সূরজের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যাতে কোনো ভুল সিদ্ধান্ত না নেন, সুশান্ত তার জন্য প্রাক্তন ম্যানেজারকে বোঝানোর চেষ্টা করেছিলেন। বলিউড অভিনেতার মৃত্যুর পর বেশ কয়েকজন নেটিজেন এমনই তথ্য নিয়ে হাজির। ওই দাবি প্রকাশ্যে আসার পরই শুরু হয় জোর শোরগোল। তাহলে দিশার মৃত্যুর সঙ্গে কি কোনওভাবে সুশান্তের আত্মহত্যার যোগ রয়েছে!  বিভিন্ন মহলে এমন মন্তব্যও শুরু হয়ে যায়।

এদিক অভিনেতার মৃত্যুর পর সূরজ পাঞ্চোলির সঙ্গে সুশান্তের বাদানুবাদের কথা প্রকাশ পায়। যার প্রেক্ষিতে সূরজ নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্টেটাস দিতে বাধ্য হন। যেখানে তিনি দাবি করেন, সুশান্তের সঙ্গে তাঁর বন্ধুত্বের সম্পর্ক ছিল।  তাঁর সঙ্গে কখনও কোনও বাদানুবাদ হয়নি। তাই যাঁরা দাবি করছেন সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি হয়, তাঁরা মিথ্যে বলছেন বলেও দাবি করেন আদিত্য পাঞ্চোলির ছেলে।

আরো জানা যায় যে, ড্রাইভে জ্যাকলিন ফার্নান্ডেজের বিপরীতে সূরজ পাঞ্চোলিকে কাস্ট করাতে চেয়েছিলেন সালমান খান।  জ্যাকলিনের সঙ্গে সুশান্তকে কাস্ট করানোর পরই সালমান এবং আদিত্য পাঞ্চোলির ছেলের সঙ্গে কাই পো চে অভিনেতার সম্পর্কের অবনতি হতে  শুরু করে বলেও অনেকে দাবি করতে শুরু করেন। সবকিছু মিলিয়ে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ কী, তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সামাজিক মাধ্যমে।

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি