ঢাকা, রবিবার   ১৮ এপ্রিল ২০২১, || বৈশাখ ৫ ১৪২৮

মুখ খুললেই সুশান্তের মতো অবস্থা হবে অঙ্কিতার!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:০৮, ১৯ আগস্ট ২০২০ | আপডেট: ০১:১১, ১৯ আগস্ট ২০২০

সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন ম্যানেজার অঙ্কিত এক সংবাদমাধ্যমে অভিযোগ করেন তাকে ফোন করে ক্রমাগত হুমকি দেওয়া হচ্ছে।  ‘টাইমস নাও’কে দেওয়া সাক্ষাৎকারে অঙ্কিত জানায়, গত চার দিন আগে এক অচেনা নম্বর থেকে ফোন করে তাকে বলা হয় সুশান্তের অস্বাভাবিক মৃত্যুকাণ্ডের ব্যাপারে তিনি কোনও মন্তব্য করলে তাঁকে প্রাণে মারা হবে বলে হুমকি দেওয়া হয়।

তিনি আরও বলেন, ফোনের অপর প্রান্তের সেই অজানা ব্যক্তি বলেন মুখ খোলার চেষ্টা করলে সুশান্তের মতোই তাঁর অবস্থা হবে। এর পরেই অঙ্কিতের দাবি, সুশান্তকে হত্যা করা হয়েছে। কারণ হিসেবে তাঁর বক্তব্য, সুশান্তকে অনেকটাই কাছ থেকে দেখেছেন তিনি। কোনওদিনই দরজা বন্ধ করে ঘুমোনোর অভ্যাস নেই তাঁর। আর যদি তর্কের খাতিরে ধরেও নেওয়া যায় সুশান্ত দরজা বন্ধ করেই শুয়েছিলেন তবে দীর্ঘক্ষণ সাড়া না পাওয়ার পরেও কেন বাড়ির কর্মচারীরা অপেক্ষা করছিলেন কখন তালা ভাঙার লোক এসে তালা খুলবে? কেন তাঁরা নিজেরাই তালা ভেঙে ঘরে ঢুকল না?

অঙ্কিত আরও জানায়, মাঝে মধ্যেই সুশান্ত মায়ের কথা মনে করে তিনি কাঁদতেন, কবিতা লিখতেন, তার মন খারাপ হতো। কিন্তু তিনি অবসাদগ্রস্ত ছিলেন না। অঙ্কিতের সন্দেহের তালিকায় সুশান্তের রাঁধুনি দীপেশ। যাকে এর মধ্যেই জেরা করেছে ইডি। সুশান্তের প্রাক্তন ম্যানেজার আরও জানান, সুশান্ত এতটা নিয়ম মেনে চলতেন যে আগামীকাল তিনি কী করবেন তাঁর তালিকা আগে থেকেই তৈরি করে রাখতেন। পাশাপাশি সুশান্তের মৃত্যুর জন্য সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন তিনিও। এ দিকে আজই সুশান্ত কাণ্ডে ইডি ডেকে পাঠিয়েছে রিয়া চক্রবর্তীর ম্যানেজার রিতেশ শাহকে। এর আগে সুশান্তের পরিবারে রিয়ার বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগের বিরোধিতা করেছিলেন রিতেশ।   

এসইউএ/এসি


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি