ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

রিয়ার অজানা কথা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৮, ২০ আগস্ট ২০২০

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। কলকাতায়ও জনপ্রিয় তিনি। দীর্ঘ সময় পর এবারে নিজের জীবনের অজানা কথা জানালেন তিনি। সেই নব্বই এর দশকের কথা। একটি মিউজিক ভিডিও’র মাধ্যমে দর্শকদের সামনে এসেছিলেন এই তারকা। তখন তার বয়স মাত্র ১৬। সেই অল্প বয়সেই জনপ্রিয় হওয়ার গল্প প্রকাশ করেছেন তিনি।

মিউজিক ভিডিওতে কাজ করার পরে বেশকিছু সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। যার দৌলতে জনপ্রিয় হয়ে উঠেছিলেন সুচিত্রা সেনের নাতনি। তবে এর পরেও ব্যক্তিগত ভাবে তিনি খুশি ছিলেন না। কারণ জনপ্রিয়তা। যার প্রভাব পড়েছিল তার ব্যক্তিগত জীবনেও। 

তিনি জানিয়েছেন, বেশির ভাগ ক্ষেত্রে তাকে আবেদনময়ী রূপে দেখা গেলেও তিনি ব্যক্তিগত ভাবে স্বাচ্ছন্দ্য ছিলেন না। যার জেরে বাকিরা ভেবেছিলেন তিনি সেই অর্থে ভালো অভিনেত্রী নন। এই কারণে তিনি কারো ওপর কোনো অভিযোগ করেন না। সেই সময়ে যে ধরনের চরিত্রে অভিনয় তিনি করেছিলেন তা ছিল আবেদনপূর্ণ চরিত্র। সেই অনুযায়ী তাকে মানানসই ছোট কাপড় পরতে হতো। আবেদনময়ী ট্যাগ তার জীবনের সঙ্গে জুড়ে যাওয়াতে প্রভাব পড়েছিল তার স্কুল জীবনেও। যার কারণে সব সময় ঠিকঠাক সুন্দর হয়ে সেজেগুজে থাকতে হতো। একটা বাড়তি চাপ তার জীবনের সঙ্গে জুড়ে গিয়েছিল। পর্দাতে তাকে দর্শকেরা যেভাবে দেখতেন সেই ইমেজ রাখার জন্য সর্বদা তাকে সতর্ক থাকতে হতো। আর এতে বেশ ক্লান্ত হয়ে পড়েছিলেন তিনি। এ কারণেই বলিউড ছেড়েছেন নায়িকা।

উল্লেখ্য, ভারতীয় চলচ্চিত্রের এ মডেল ও অভিনেত্রী একটি শিল্পী পরিবারে জন্ম গ্রহণ করেন। তার দিদিমা সুচিত্রা সেন, মা মুনমুন সেন এবং বোন রাইমা সেন। ১৯৯১ সালে বিষকন্যা চলচ্চিত্রে শিশু শিল্পী হিসেবে তার অভিনয় শুরু হয়। তার বাবা ভারত দেব বর্মা ত্রিপুরার রাজ পরিবারের সদস্য। ২০০১ সালে তিনি স্টাইল দিয়ে বলিউডে পা রাখেন।
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি