ঢাকা, মঙ্গলবার   ২২ জুন ২০২১, || আষাঢ় ৮ ১৪২৮

আবারাও পুত্র সন্তানের মা হলেন কারিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৪, ২১ ফেব্রুয়ারি ২০২১

নবজাতকের সঙ্গে সাইফিনা এবং (বাঁয়ে) তাদের বড় পুত্র তৈমুর খান।

নবজাতকের সঙ্গে সাইফিনা এবং (বাঁয়ে) তাদের বড় পুত্র তৈমুর খান।

অবশেষে বহুল প্রতীক্ষার অবসান। পরিবারে হাজির আরেক ক্ষুদে সদস্য। আজ রোববার দ্বিতীয়বারের মতো পুত্র সন্তানের জন্ম দিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। বড় ভাই হয়ে গেলেন ছোট্ট তৈমুর। ফের খুশির হাওয়া পতৌদি পরিবারে। ২০২০ সালে অগস্টে নতুন অতিথির আগমনের বার্তা দিয়েছিল 'সাইফিনা'। এর আগে ২০১৬-তে প্রথমবার মা হয়েছিলেন কারিনা।

এদিন সকালে মুম্বাইয়ের ব্রিঞ্জ ক্যান্ডি ক্লিনিকে দ্বিতীয় পুত্রের জন্ম দেন অভিনেত্রী। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, চিকিৎসকরা জানিয়েছেন, মা ও সন্তান দু-জনেই সুস্থ রয়েছেন। গতকালই তাঁকে দেখতে ক্লিনিকে গিয়েছিলেন পরিবারের সদস্যারা। 

অপেক্ষা চলছিলই, তাঁকে নিয়ে সরগরম ছিল পেজ থ্রিও। ক্ষুদে সদস্যকে নিয়ে উত্তেজনা ছিল সেলেব মহল থেকে আম জনতার মাঝেও। গতকালই তাঁর বেবিবাম্প নিয়ে ফটোশুটের একটি ছবি প্রকাশ্যে আসে। দ্বিতীয়বার মা হওয়ার আগে এদিন নতুন করে ফটোশ্যুট করেন কারিনা কাপুর খান। যেখানে সাদা রঙের গাউন পরে ক্যামেরার সামনে হাজির হন অভিনেত্রী। নিজের সোশ্যাল হ্যান্ডেলেই সেই ভিডিও শেয়ার করেন কারিনা।

সন্তানের জন্মের কয়েকদিন আগে থেকেই সাইফ এবং কারিনা তাঁদের নতুন রাজকীয় বাসস্থানে থাকতে শুরু করেন। জানা গেছে- একটি লাইব্রেরি, সুইমিং পুল, নতুন অতিথির জন্য নার্সারি এবং তৈমুরের জন্য আলাদা জায়গাও রয়েছে সেখানে।

কাউন্টডাউন শুরু হয়েগিয়েছিল চলতি সপ্তাহের মাঝামাঝি সময় থেকেই। সঠিক সময় না জানা গেলেও প্রস্তুতি শুরু হয়ে গিয়েছিল। দফায় দফায় কারিনার খোঁজ খবর নিয়েছে তাঁর পরিবার। গত বৃহস্পতিবারও কারিনার মা ববিতা কাপুর, বড় বোন কারিশমা কাপুর সকলেই এসেছিলেন সাইফ-কারিনার বাড়িতে।

অন্তঃস্বত্ত্বা থাকাকালীন ঘরে বসে থাকেননি কারিনা। 'লাল সিংহ চড্ডা' ছবির জন্য শ্যুটিং করেছেন অভিনেত্রী। ছবির জন্য স্বামী সাইফ এবং পুত্রকে নিয়ে কিছুদিনের উড়ে গিয়েছিলেন দিল্লিতে। এছাড়াও বিভিন্ন ধরনের বিজ্ঞাপনের শ্যুটেও দেখা গিয়েছে তাঁকে। পূর্ণ গর্ভাবস্থাতেও ক্যামেরার সামনে পোজ দিয়েছেন বেবো। সে সব ছবি পোস্ট করেছিলেন নিজেও ইনস্টাগ্রাম প্রোফাইলেও।

শুধু কাজ নয়, এই সময় রীতিমতো 'ফ্যাশন গোলস' দিয়েছেন নবাব-পত্নী। ইনস্টাগ্রামে একটি 'কাফতান সিরিজ' শুরু করেছিলেন তিনি। নিজের নানা ধরণের কাফতান সেখানে 'শো অফ' করতেন বেবো। এ সব কিছুর সঙ্গেই একটি বইও লেখেন তিনি। নাম 'কারিনা কপুর খানস প্রেগন্যান্সি বাইবেল'।

প্রসঙ্গত, কোনও অবস্থাতেই কাজের সঙ্গে আপোস করেননি অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনা কাপুর খান বলেন, 'আমি সেই ১৭ বছর বয়স থেকে কাজ করে যাচ্ছি। আমি সবসময় নিজের মতো করে কাজ করতেই ভালোবাসি। যখন যেটা মনে হয়েছে করেছি। এবারও আমি অন্তঃসত্ত্বা অবস্থাতে কাজ করে গেছি। তবে সাবধানে, কারণ, আমার বাড়িতে একটা ছোট্ট শিশু আছে, সেটা মাথায় রেখে।'

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি