ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

সন্তানসম্ভবা অবস্থায় শ্যুট করতে গিয়ে জ্ঞান হারান কারিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫০, ১৬ জুলাই ২০২১ | আপডেট: ২১:৫২, ১৬ জুলাই ২০২১

বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের সম্প্রতি লেখা ‘প্রেগন্যান্সি বাইবেল’ নামে বই প্রকাশিত হয়েছে। কারিনা এখন দুই পুত্রসন্তানের মা। নিজের সন্তান ধারণের অভিজ্ঞতা সম্পর্কে লিখেছেন সেই বইতে। কারিনা তার মতো আরও অনেক হবু মায়ের জন্য একাধিক পরামর্শও রেখেছেন দু'মলাটের মাঝখানে। অভিনেত্রী যে ভাবে মাতৃত্ব লাভের আনন্দের অনুভূতিগুলি তুলে ধরেছেন, ঠিক সে ভাবেই সমস্যার কথাও বলেছেন তিনি।

তিনি অন্তঃসত্ত্বা থাকাকালীন ‘লাল সিংহ চড্ডা’ ছবির শ্যুট করেছেন। তা ছাড়া একাধিক ফোটোশ্যুট করেছেন। বিস্তারিত তথ্য না দিলেও এক দিনের ঘটনার কথা উল্লেখ করেছেন করিনা। ফোটোশ্যুটে গিয়ে সেটেই অজ্ঞান হয়ে গিয়েছিলেন অভিনেত্রী।

বইয়ের ভূমিকায় তিনি লিখেছেন, ‘‘লোকেরা মনে করে খ্যাতনামীদের ক্ষেত্রে সব কিছু অন্য রকম হয়। তারা সন্তানসম্ভবা অবস্থাতেও জৌলুসময় বলে ধারণা তাদের। কিন্তু আদৌ সে রকম নয়। গোড়ার দিকে আমিও চেষ্টা করেছি নিজেকে সুন্দর করে রাখার। বাইরে বেরোলেও সেটাই মাথায় রাখতাম। কিন্তু আমি নিজের মনে সৌন্দর্য অনুভব করিনি। 

‘সন্তানসম্ভবা থাকাকালীন জৌলুস থাকে কী ভাবে? অনেকটা ওজন বেড়ে গিয়েছিল তখন। শরীরে নানা রকমের দাগ ছিল। প্রতি দিন সন্ধেবেলা ৫টার মধ্যে ঘুম পেয়ে যেত। তাই এই বিষয়ে যা যা এই বইতে আমি লিখেছি, তা সত্যি। আশা করি, বই পড়ে আপনার মুখে হাসি ফুটবে। একই সঙ্গে সান্ত্বনাও পাবেন।’’

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি