ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮

টানা ৪০ ঘণ্টা না খেয়ে থাকেন এলি গোল্ডিং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৮, ২৬ মে ২০২০ | আপডেট: ১৭:১১, ২৬ মে ২০২০

জনপ্রিয় ব্রিটিশ গায়িকা এলি গোল্ডিং প্রথমে ১২ ঘন্টা না খেয়ে থাকতেন। পরবর্তিতে সময় বাড়াতে বাড়াতে পৌঁছে গেছেন ৪০ ঘন্টায়। এই ৪০ ঘন্টা তিনি পানি এবং পানীয় ছাড়া অন্য কিছুই খান না। এক টুকরো খাবারও চিবোন না, উপবাসের প্রথম দিন শুধু চা আর কফিও খান না। অবশ্য আপবাস শুরুর আগের দিন এবং উপবাসের পরের দিন স্বাস্থ্যকর খাবার খান।

তার চিকিৎসক বন্ধুর পরামর্শে সম্পূর্ণ কাজটা করেন।  গায়িকা সম্প্রতি এই উপবাসের কথা সামনে আনলেন। এই উপবাস অস্বাস্থ্যকর নয় এও জানালেন। বরং এটা স্বাস্থ্যকর। তবে তিনি এও জানিয়েছেন যাদের ডায়াবেটিস বা এমন কোনও রোগ নেই এটা তাদের জন্যই ভাল। ৩৩ বছরের এলি জানিয়েছেন, সবই ফিগার ধরে রাখতে করা, এমন কঠিন উপবাস। তিনি এই উপবাসের পদ্ধতি শুরু করেছেন শরীরকে সুন্দর রাখতেই। এতে তার ফিগার আরো সুন্দর থাকছে।

তিনি আরও জানিয়েছেন যে, শুধু ফিগার ভাল রাখার জন্যই এমন ডায়েট নয়, মাঝেমধ্যে পাকস্থলী এমন হালকা থাকলে তা শরীরের জন্যেও ভালো। এলি ব্রিটিশ গায়িকা হিসাবে যথেষ্ট জনপ্রিয় মুখ। আলোচনার শেষ নেই  তার সৌন্দর্য নিয়েও। যখনই স্টেজে সুন্দরী এই গায়িকা আসেন হাজার হাজার করতালি গুঞ্জরিত হতে থাকে। তার একটি বিতর্কিত ছবি ইন্টারনেটে হুলস্থূল ফেলে দিয়েছিল চলতি বছরের ফেব্রুয়ারিতেই। সেই ছবিতে গায়িকার স্বচ্ছ অন্তর্বাস পড়েছিলেন তিনি। তার সমস্ত শরীরের সব কিছুই স্পস্ট বোঝা যাচ্ছিলো ।

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি