ঢাকা, শনিবার   ২২ জানুয়ারি ২০২২, || মাঘ ৮ ১৪২৮

ঐশ্বরিয়ার কান্নার ভিডিও ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৫, ২৩ জুলাই ২০২০ | আপডেট : ১৩:২৫, ২৩ জুলাই ২০২০

প্রকাশ্যে কেঁদে ফেললেন ঐশ্বরিয়া রাই বচ্চন। বাবা কৃষ্ণ রাজ রাইয়ের জন্মবার্ষিকী উপলক্ষে একটি স্বেচ্ছাসেবী সংস্থায় হাজির হয়ে তিনি এমন ঘটনা ঘটান। সম্প্রতি এমন একটি ভিডিও প্রকাশ পেয়েছে। ঐশ্বরিয়া রাইয়ের সেই ভিডিও এবার ভাইরাল হতে শুরু করছে বিভিন্ন সোশ্যাল সাইটে।

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন ঐশ্বরিয়া রাই বচ্চন। ঐশ্বরিয়া যখন হাসপাতালে ভর্তি, ঠিক সেই সময় থেকেই বেশ কয়েকটি ভিডিও তার ভাইরাল হতে শুরু করে। যার মধ্যে অন্যতম একটি স্বেচ্ছাসেবী সংস্থার অনুষ্ঠানে রাইয়ের হাজিরা। যেখানে পাপারাজ্জির সামনে হাজির হয়ে এক সময় ঝরঝর করে কেঁদে ফেলেন ঐশ্বরিয়া।

জানা গেছে, বাবা কৃষ্ণ রাজ রাইয়ের জন্মবার্ষিকী উপলক্ষে সংশ্লিষ্ঠ স্বেচ্ছাসেবী সংস্থায় হাজির হন ঐশ্বরিয়া। মা বৃন্দা রাই এবং মেয়ে আরাধ্যার সঙ্গে হাজির হন তিনি। বাবার জন্মবার্ষিকী উপলক্ষে সেখানকার ১০০ অসুস্থ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নেন রাই। ওই অনুষ্ঠানে হাজির হলে, রাইকে দেখে একের পর এক ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। ক্যামেরার ফ্ল্যাশ দেখে রীতিমতো রেগে যান ঐশ্বরিয়া।

শিশুদের অনুষ্ঠানে হাজির হয়ে এভাবে পরপর ক্যামেরার ফ্ল্যাশ যেন পাপারাতজি না করেন, সেই অনুরোধ করেন ঐশ্বরিয়া। পাশাপাশি পাপারাজ্জির সঙ্গে চেঁচিয়ে কথা বলতে গিয়ে কার্যত কেঁদে ফেলেন তিনি।
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি