ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ইটিভির ফেসবুক লাইভে আসছেন ঝিলিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৩, ৩১ আগস্ট ২০২০ | আপডেট: ১৭:৫৩, ৩১ আগস্ট ২০২০

একুশে টিভির ফেসবুক লাইভে এবার আসছেন ২০০৮ সালের চ্যানেল আই সেরাকণ্ঠ প্রতিযোগিতার প্রথম আসরের চ্যাম্পিয়ন ঝিলিক। আজ রোববার (৩১ আগস্ট) রাত ৮টা থেকে ফেসবুক লাইভে থাকবেন এই কণ্ঠ তারকা।

অনুষ্ঠানটি দেখা যাবে একুশে টেলিভিশনের ফেসবুক পেজ- (https://www.facebook.com/Ekushey24online/) এই লিংকে।

সাংবাদিক সৌরভ ইমামের উপস্থাপনায় ‘একুশের অনলাইন সংলাপ’-এ তিনি কথা বলবেন গান ও গান সংশ্লিষ্ট নানা বিষয় নিয়ে। এছাড়া চলমান করোনাকালে দেশের সঙ্গীতাঙ্গণ কোন পথে সে বিষয়েও তিনি আলাপচারিতায় মেতে উঠবেন। সঙ্গে থাকছে ক্যারিয়ারের উত্থান-পতন ও ব্যক্তিগত জীবনের নানা গল্প। অনুষ্ঠানে সরাসরি প্রশ্ন করতে পারবেন দর্শকরাও। সেসব প্রশ্নের উত্তরও দিবেন ঝিলিক।

ঝিলিক নামে সমধিক পরিচিত হলেও পুরো নাম জানিতা আহমেদ ঝিলিক। ছোটবেলা থেকেই ঝিলিক গানের চর্চা করে আসছেন। বেশিরভাগ সময়ই ঢাকা ও ঢাকার বাইরে টানা শো করে ব্যস্ত সময় পার করেন তিনি। শো করতে জাপান যাচ্ছেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী।

সঙ্গীত প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা চ্যানেল আই সেরা কন্ঠের মাধ্যমে জাদুকরী কণ্ঠের শিল্পী ঝিলিকের আবির্ভাব হয়। ২০০৮ সালের চ্যানেল আই সেরা কণ্ঠ প্রতিযোগিতার প্রথম আসরের চ্যাম্পিয়ন ঝিলিক। 

সাংস্কৃতিক পরিবারে জন্ম ঝিলিকের। বাবা এম এ জলিল বাংলাদেশ টিভি ও বেতারের তালিকাভুক্ত শিল্পী। বাবার কাছেই সঙ্গীতের হাতেখড়ি। প্রতিযোগিতা চলাকালে ঝিলিক মোহাম্মদপুর প্রিপারেটরি হাইস্কুলের নবম শ্রেণীর ছাত্রী ছিলেন। সেরা কন্ঠ চ্যাম্পিয়ন হিসেবে ঝিলিক পেয়েছেন ১০ লাখ টাকা। এখন পর্যন্ত ঝিলিকের দুইটি একক অ্যালবাম ‘আমার কি দোষ’ ও ‘ঝিলিক দ্য লাইটনিং’ প্রকাশিত হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি