ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ইটিভির ফেসবুক লাইভে আসছেন শাহরিয়ার নাফীস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১১, ২৩ আগস্ট ২০২০

এবার একুশে টিভির ফেসবুক লাইভে আসছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক উদ্বোধনী ব্যাটসম্যান শাহরিয়ার নাফীস। আগামীকাল সোমবার (২৪ আগস্ট) রাত ৮টা থেকে ফেসবুক লাইভে থাকবেন এই ক্রিকেটার।   

অনুষ্ঠানটি দেখা যাবে একুশে টেলিভিশনের ফেসবুক পেজ- (https://www.facebook.com/Ekushey24online/) এই লিংকে।

সাংবাদিক সৌরভ ইমামের উপস্থাপনায় ‘একুশের অনলাইন সংলাপে’ বাঁহাতি এ ব্যাটসম্যান কথা বলবেন ক্রিকেটের বর্তমান-ভবিষ্যৎ নিয়ে। করোনা কালে দেশের ক্রিকেট কোন পথে সে বিষয়ে তিনি আলাপচারিতায় মেতে উঠবেন। সঙ্গে থাকছে ক্যারিয়ারের উত্থান-পতন ও ব্যাক্তিগত জীবনের গল্প। অনুষ্ঠানে সরাসরি প্রশ্ন করতে পারবেন দর্শকরাও। সেসব প্রশ্নের উত্তরও দিবেন নাফীস।

উল্লেখ্য, জাতীয় দলের উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে ২০০৫ সালে তার অভিষেক ঘটে। বাংলাদেশ দলের প্রথম ইংল্যান্ড সফরে তিনি দলভুক্ত হন। যদিও তার আগে মাত্র ৫টি প্রথম শ্রেনীর ক্রিকেট খেলার অভিজ্ঞতা ছিল তার। এর আগে তিনি বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের হয়ে খেলেন। তার প্রথম একদিনের আন্তর্জাতিক ম্যাচের সুযোগ ঘটে ২০০৫ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে। সেই ম্যাচে তিনি ৭৫ রান করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। 

নাফিস বাংলাদেশ দলের হয়ে সর্বোচ্চ চারটি একদিনের আন্তর্জাতিক শতক করেন যা এখনও বজায় আছে। তার প্রথম টেস্ট শতক অস্ট্রেলিয়ার বিপক্ষে ফতুল্লায়, যা বাংলাদেশের টেষ্ট ক্রিকেট ইতিহাসে অন্যন্য দৃষ্টান্ত হয়ে আছে। এই টেষ্টের প্রথম দিনে বাংলাদেশ ৩৫৫ রান করে। 
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি