ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৪ ১৪২৮

ইটিভির ফেসবুক লাইভে আসছেন কণ্ঠশিল্পী সালমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৩, ১৩ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১৮:০৬, ১৩ সেপ্টেম্বর ২০২০

একুশে টিভির ফেসবুক লাইভে এবার আসছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ক্লোজআপ তারকা মৌসুমী আক্তার সালমা ওরফে সালমা আক্তার। ২০০৬ সালে 'ক্লোজআপ- তোমাকেই খুঁজছে বাংলাদেশ'-এর দ্বিতীয় সিরিজের বিজয়ী তিনি। আগামীকাল সোমবার (১৪ সেপ্টেম্বর) রাত ৮টা থেকে ফেসবুক লাইভে থাকবেন এই কণ্ঠ তারকা।

সাংবাদিক সৌরভ ইমামের উপস্থাপনায় ‘একুশের অনলাইন সংলাপ’-এ তিনি কথা বলবেন গান ও গান সংশ্লিষ্ট নানা বিষয় নিয়ে। এছাড়া চলমান করোনাকালে দেশের সঙ্গীতাঙ্গন কোন পথে সে বিষয়েও তিনি আলাপচারিতায় মেতে উঠবেন। সঙ্গে থাকছে ক্যারিয়ারের নানা বিষয় ও ব্যক্তিগত জীবনের নানা গল্প। অনুষ্ঠানে সরাসরি প্রশ্ন করতে পারবেন দর্শকরাও। সেসব প্রশ্নের উত্তরও দিবেন সালমা।

অনুষ্ঠানটি দেখা যাবে একুশে টেলিভিশনের ফেসবুক পেজ- (https://www.facebook.com/Ekushey24online/)-এই লিংকে।

সঙ্গীত শিল্পী সালমা আক্তার ১৯৯৩ সালের ১৫ জানুয়ারি কুষ্টিয়ার দৌলতপুরে জন্মগ্রহণ করেন। দৌলতপুরের হোসেনাবাদ গ্রামে বেড়ে ওঠেন তিনি। তিনি ছিলেন একজন সাধারণ পরিবারের সাধারণ মেয়ে। বাংলাদেশের ঐতিহ্যগত লোক গীতি গাইতেই বেশি পছন্দ করেন তিনি। সাধারণভাবে তিনি ফকির লালন শাহের গান গাইতে পছন্দ করেন। লালন শাহকেই তার অনুপ্রেরণা হিসেবে নিয়েছিলেন সালমা। 

‘ক্লোজআপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশগ্রহণের সময় সালমা ছিলেন প্রতিযোগীদের মধ্যে সবচেয়ে কনিষ্ঠ। নিজের গায়কী দিয়ে মন জয় করে নিয়েছেন সবার। 

তাইতো প্রতিযোগিতার অন্যতম বিচারক প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল সালমাকে উদ্দেশ্য করে বলেছিলেন, "সে ছিল আসলেই একজন প্রাকৃতিক গায়িকা। আমি সব সময় তার কন্ঠে বাংলাদেশের গন্ধ পাই। তাইতো তার প্রথম পুরস্কার পাবার পর আমি কিছুতেই অবাক হইনি।"

মূলত ‘ক্লোজআপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ রিয়েলিটি শো থেকে বেশ আলোড়ন তুলেই উত্থান ঘটে সালমার। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি