ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

‘নুসরতের সন্তানের বাবা আমি নই’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩০, ৫ জুন ২০২১ | আপডেট: ১০:৩৮, ৫ জুন ২০২১

সম্প্রতি খবর ছড়িয়েছে- মা হতে চলেছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। যার সত্যতা জানতে সংবাদমাধ্যম থেকে একের পর এক ফোন এসেছে তাঁর মোবাইলে। জবাবে নুসরতের স্বামী নিখিল জৈন বলেছেন, তিনি নুসরতের সন্তানের বাবা নন। তিনি হতবাক এই সত্যিটা তাঁকে বারবার বলতে হচ্ছে। কিন্তু কেন? 

নিখিল বলেন, "আমি জানিও না নুসরত মা হতে চলেছে। এই খবর আমার কাছে আসেনি। আসার পথও বন্ধ। আমরা কেউ কারও সাথে যোগাযোগ রাখি না। নুসরত আর আমি অনেকদিন থেকেই আলাদা থাকি। নয়-নয় করে ছ’মাস হয়ে গেল।"

সংবাদমাধ্যম থেকে শুরু করে নেটমাধ্যম- সব জায়গাতেই নুসরত এখন অভিনেতা ‘ইয়াশের প্রেমিকা’। এর মধ্যে আর কোনও লুকোছাপা নেই। ইনস্টাগ্রাম ঘাটলেই ‘ইয়াশরত’ কখন কোথায় যাচ্ছেন? কী করছেন? সব স্পষ্ট। কোন দিন একসঙ্গে তাঁরা গাড়িতে ছিলেন, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে কোথায় আড্ডা দিচ্ছিলেন, সব কিছুই এখন নেটাগরিকদের নজরে।

তবে প্রেম করেই বিয়ে করেন অভিনেত্রী নুসরত জাহান আর নিখিল জৈন। যদিও নুসরতের এই দ্বিতীয় বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। নিখিল এবং নুসরত বিয়ের পর থেকেই 'কাপল গোলস' দিতে শুরু করেন। ক্রমশ নিখিলের ব্যবসার মুখ হয়ে উঠেছিলেন অভিনেত্রী। অন্যদিকে নিখিলও নুসরতকে খুশিতে ভরিয়ে রাখতেন। 

অবশ্য এই সম্পর্কের জন্য নিখিল তাঁর পরিবারের সঙ্গেও লড়াই করেছিলেন। বন্ধুদের সঙ্গেও খানিকটা দূরত্ব তৈরি হয়েছিল তাঁর। তবে কিছু দিনের মধ্যেই বিয়ের একঘেয়েমি কাটাতে নতুন করে প্রেমে পড়েন নুসরত।

স্থানীয় দরগাতেও ঘুরতে গিয়েছিলেন তিনি। সঙ্গী হয়েছিলেন ইয়াশ দাশগুপ্ত। সেখানে দু’জনের একসঙ্গে যাওয়ার ভিডিও প্রকাশ্যে এনেছিল ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

এর পরে দ্রুত বদলে যেতে থাকে নিখিল-নুসরতের সম্পর্কের সমীকরণ। নুসরত বালিগঞ্জের ফ্ল্যাটে একা থাকতে শুরু করেন। আর ইয়াশ এখন বেশিরভাগ সময় ওই ফ্ল্যাটেই নুসরতের সঙ্গে সময় কাটান। নিখিল শুধু নুসরত নয়, তাঁর পরিবারের সঙ্গেও আর কোনও সম্পর্ক রাখেননি। 

এ বিষয়ে নিখিল বলেন, "এখন যে নতুন সঙ্গীর সঙ্গে ও আছে, তার সঙ্গেই ভাল থাকুক। ঈশ্বর ওদের মঙ্গল করুন। গত ছ’মাস ধরে ওর সঙ্গে আমার সম্পর্ক নেই। আমি একজন সাধারণ মানুষ। আমার পরিবারের মূল্যবোধ নিয়ে আমি ভাল আছি।" সূত্র-আনন্দবাজার।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি