ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

তৃতীয় সংসারের মুক্তি পেতে শ্রাবন্তীর মামলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪১, ১৯ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১২:৫৮, ১৯ সেপ্টেম্বর ২০২১

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী

বিচ্ছেদ ও নতুন সম্পর্কে জড়িয়ে হামেশাই খবরের শিরোনাম হয়ে থাকেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। এবার ভাঙনের মুখে নায়িকার তৃতীয় সংসার। স্বামী রোশানের সঙ্গে মনের দূরত্ব তৈরি হয়েছে অনেক আগেই। প্রায় এক বছর ধরেই আলাদা থাকছেন তারা। তৃতীয় বিয়ে থেকে মুক্তি পেতে আদালতে মামলা করেছেন এই অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমসের খবর, কলকাতার আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেছেন শ্রাবন্তী। মামলার শুনানি হবে ১০ ডিসেম্বর। ডিভোর্সের মামলা করার পাশাপাশি রোশনের বিরুদ্ধে একাধিক অভিযোগও এনেছেন নায়িকা।

গত জুনে ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় শিয়ালদহ ফাস্ট ট্র্যাক ফাস্ট কোর্টে মামলা করেছিলেন রোশন। তারই জবাবে এবার পাল্টা মামলা করলেন শ্রাবন্তী।

এদিকে দুজনের মধ্যে ব্যক্তিগতভাবে কথা বন্ধ হলেও, শ্রাবন্তীর রাজনৈতিক ইনিংস শুরুর আগে সংবাদমাধ্যমে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন। তিনি বলেন, ‘আমি তো এক বছরের জন্য বিয়ে করিনি, আমার তো এমন ভাবনা নয় যে, আমি বিয়ে করে ছেড়ে দেব। ও (শ্রাবন্তী) না বুঝুক, আমাকে বুঝতে হবে।’

এর আগে ১৬ বছর বয়সেই ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এরপর ২০১৬ সালে মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন নায়িকা। বছর না ঘুরতেই বিচ্ছেদের আবেদন নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন তিনি। যার জেরে ২০১৯ সালের শেষের দিকে চূড়ান্ত হয় কৃষাণ-শ্রাবন্তীর ডিভোর্স। 

এর কয়েক মাসের মাথাতেই রোশনের সঙ্গে সংসার বেঁধেছিলেন অভিনেত্রী। এরপর হানিমুনসহ একসঙ্গে আদুরে ছবি থেকে রোম্যান্টিক টিকটিক ভিডিও পোস্ট করতেন এই জুটি। তবে গত বছর পূজার আগে শুরু হয় তাদের ছন্দপতন। এরপর অবশ্য এই অভিনেত্রী নতুন আরেকটি সম্পর্কে জড়িয়েছেন বলেও খবর শোনা যায়।

এমএম/এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি