ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

পরকীয়ায় ভেসে গেল অনুপম-পিয়ার সাজানো সংসার!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৯, ১২ নভেম্বর ২০২১

আলোচনায় এখন অনুপম-পিয়ার দাম্পত্যে ভাঙন। কলেজ জীবন থেকেই যারা একে অপরকে ভালোবাসেন তাদের হঠাৎ কী হল। এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সর্বত্র। টলিপাড়ায় কানাঘুষো থেকে জানা যাচ্ছে, টলিউডের এক অভিনেতা-পরিচালকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পিয়া।

৬ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টেনে এখন তারা শুধুই বন্ধু। বৃহস্পতিবার এক টুইট বার্তায় এমনটাই জানিয়েছেন অনুপম রায় ও পিয়া। কলেজ জীবনের বান্ধবীর সঙ্গে ২০১৫ সালে বিয়ের পর্ব সেরেছিলেন অনুপম রায়। কিন্তু পরকীয়ার জলে ভেসে গেল তাদের সুন্দর সংসার। 

কিন্তু টলিউডের ‘হ্যাপি কপল’ হিসাবেই পরিচিত অনুপম-পিয়া, আচকমা হলটা কী দুজনের! যে দুজনে বিয়েটা ভেঙে ফেলবার সিদ্ধান্ত নিয়ে ফেললেন। ডিভোর্সের কারণ হিসাবে অনুপম উল্লেখ করেছেন, ‘ব্যক্তিগত মতভেদ’। কিন্তু শুধুই কী তাই? নাকি এর পিছনে রয়েছে কোনও তৃতীয় ব্যক্তির যোগ! 

টলিউড ইন্ডাস্ট্রিতে চাপা গুঞ্জন এই পুরো ঘটনার নেপথ্যে রয়েছে এক প্রথমসারির তারকা। যিনি এই মুহূর্তে খুবই ব্যস্ত টলিউডের পাশাপাশি বলিউড ইনিংস সামলাতেও। করোনাকালে এবং পরবর্তীতে ইয়াস বিধ্বস্ত সুন্দরবনে একসঙ্গে ত্রাণ পৌঁছে দিতে গিয়েছিলেন সেই অভিনেতা। তার সঙ্গেই নাকি সম্পর্কে জড়িয়ে পড়েছেন পিয়া। 

মাস কয়েক আগে সেই বিশেষ বন্ধুর জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানিয়েছিলেন পিয়া। বলেছিলেন, ‘আরও অনেক স্মৃতি তৈরি করব আমরা’। অন্যদিকে পিয়ার জন্মদিনেও ফিরে এসেছিল সেই শুভেচ্ছা বার্তা। ‘ভরসার মানুষ'-এর উদ্দেশে সেই অভিনেতা-পরিচালকের বার্তা ছিল ‘চল, অনেক সুন্দর সুন্দর স্মৃতি তৈরি করি'। পিয়ার এই বিশেষ বন্ধু দীর্ঘদিন এক বিদেশিনীর সঙ্গে সম্পর্কে ছিলেন, সকলে ভেবেছিল এবার বোধহয় থিতু হবেন তিনি। কিন্তু কোথায় কী! ভেঙে গেল সেই সম্পর্ক। 

পিয়ার এই নতুন বন্ধুত্বই কি দাম্পত্য সম্পর্ক ভাঙার অনুঘটক হিসাবে কাজ করল? তার জবাব মিলছে না। যৌথ বিবৃতিতে বৃহস্পতিবার অনুপম ও পিয়া জানিয়েছেন, 'আমরা দুজনে পারস্পরিক সম্মতিতে বিয়ের সম্পর্কটা ভেঙে বেরিয়ে আসবার সিদ্ধান্ত নিয়েছি, আমরা এবার নিজেদের পথে চলব বন্ধু হিসাবে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি