ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

হাঁটু মুড়ে পত্রলেখাকে আংটি পরালেন রাজকুমার!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪১, ১৪ নভেম্বর ২০২১

পরিণতি পাচ্ছে রাজকুমার রাও এবং পত্রলেখার ১০ বছরের প্রেমের সম্পর্ক। শনিবার বাগদান সারলেন দুজনে। শুরুতে খবর রটেছিল ১০ নভেম্বর চণ্ডীগড়ে বিয়ে করছেন তারা। কিন্তু তেমনটা হয়নি। পরিবর্তে ১৩ নভেম্বর এনগেজমেন্ট সারলেন এই জুটি। তাদের প্রি-ওয়েডিং পার্টির ছবি আর ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

পার্টি ছিল সাদা ও রুপালিতে অনন্য। সেখানেই হাঁটু মুড়ে বসে পত্রলেখাকে বিয়ের প্রস্তাব দিতে দেখা গেল রাজকুমারকে। তবে পরের মুহূর্তটি আরও চমকে দিল।

প্রেমিকের জন্য স্লিট গাউন পরেই হাঁটু মুড়ে বসে পরলেন পত্রলেখা। প্রশ্ন করলেন, ‘রাজকুমার তুমি কি আমাকে বিয়ে করবে?’ নায়ক হ্যাঁ বলবার সঙ্গে সঙ্গে পত্রলেখা তার হাতে আংটি পরিয়ে দেন, এরপর রাজকুমারও প্রেমিকার হাতে আংটি পরান। 

এদিন এই লাভ বার্ডস বুঝিয়ে দিলেন তাদের সম্পর্কটা আসলে সমানে সামন। এমনই ভাবে পরস্পরকে মর্যাদা দেন তারা। তাই তো জীবনের সব চড়াই-উতরাই হাসিমুখে পার করেছেন দুজনে। আংটি বদল শেষে এই জুটি উঠেছিলেন রোম্যান্টিক নাচে।  

সাদা কুর্তা আর চুড়িদার, সঙ্গে ম্যাচিং জ্যাকেটে পাওয়া গেল রাজকুমারকে। পত্রলেখা পরেছিলেন কাঁধখোলা স্লিট গাউন। সঙ্গে ছিল হীরার নেকপিস। চণ্ডীগরের ‘দ্য ওবেরয় সুখভিলাস স্পা রিসোর্ট’ এ বসেছিল এই এনগেজমেন্ট পার্টি। 

একটা বিজ্ঞাপনী শ্যুটের ফাঁকে প্রথমবার নাকি পত্রলেখাকে দেখেছিলেন রাজকুমার রাও। সেদিনই মনে মনে ঠিক করে ফেলেছিলেন এই মিষ্টি মেয়েটাকেই বিয়ে করবেন তিনি। প্রায় ১০ বছরের লিভ ইনের পর চার হাত এক হচ্ছে দুজনের। 

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি