ঢাকা, শনিবার   ২৭ জুলাই ২০২৪

‘সত্যি স্বামী, নাকি ভাড়া করা?’ বিগ বসে রাখিকে সালমানের প্রশ্ন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২০, ২৯ নভেম্বর ২০২১

বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত কি সত্যিই বিবাহিত? কয়েক বছর ধরে এই রহস্যের যেন সমাধানই হচ্ছে না। রাখি কিন্তু প্রকাশ্য়ে বরাবরই বলেছেন, রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে তিনি সাত পাকে বাঁধা পড়েছেন। শিগগিরই  তাকে সবার সামনে নিয়ে আসার প্রতিশ্রুতিও দিয়েছিলেন রাখি। সেই কথা রাখতেই বোধয় সম্প্রতি বিগবসে স্বামী রিতেশকে নিয়ে এলেন তিনি। তবে তা বিশ্বাসই করতে পারলেন না কেউ। আর সালমান তো প্রশ্নই করে বসলে, সত্যিকারের স্বামী, নাকি ভাড়া করা? 

সালমানের ভাষ্য, রাখি নাকি একেবারেই মিথ্য়ে কথা বলছেন। রাখি অবশ্য সালমানের এই মন্তব্যের কোনও উত্তর দেননি। বরং উত্তর দিলেন রিতেশই। 

তিনি বরেছেন, “আমার স্ত্রী রাখি কখনও মিথ্যে কথা বলে না। আমি ওকে সকলের সামনে গ্রহণ করতে পারিনি, সেটা আমার দোষ। আমার পেশাগত সমস্যা ছিল তাই রাখিকে অপেক্ষা করতে বলেছিলাম।“

তবে রাখির এই স্বামীকে নিয়ে ধন্দে রয়েছে বিগবসের দর্শকরাও। সালমানের মতো তারাও সন্দেহ প্রকাশ করেছেন রাখির স্বামীকে নিয়ে। 

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা রাখিকে কটাক্ষ করে নানা মন্তব্যও করছেন। সবার একই মত, রাখি নিশ্চয়ই স্বামী ভাড়া করেছেন। অনেকের মতে, শো’র টিআরপি তোলার জন্যই নাকি এই বন্দোবস্ত।

সূত্র: সংবাদ প্রতিদিন 

এসবি 
 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি