ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

বৃষ্টিভেজা দিনে টইটুম্বুর রাজ-শুভশ্রীর প্রেম (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৮, ৬ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৬:৩২, ৬ ডিসেম্বর ২০২১

বাইরে ঝড়বৃষ্টির মাতামাতি; ভেতরে খাওয়া-গল্পগুজবে জমাটি হাউজ পার্টি। শনিবার বৃষ্টিভেজা এমন এক ঘরোয়া আড্ডার ফাঁকে একে অপরের ঠোঁটে ঠোঁট রাখলেন রাজ-শুভশ্রী। 

 

তাদের ভালোবাসার মুহূর্তটিকে ক্যামেরাবন্দি করেন বারখা; নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্টও করেছেন যুগলের সেই ভিডিও।

 

এমনিতেই রাজ-শুভশ্রীর মোমেন্ট ভাইরাল নেটপাড়ায়। দুজনেই নিজেদের কাজে চরম ব্যস্ত।

 

সেই হাউজ পার্টির ফাঁকেই রোম্যান্টিক ডান্স করতে দেখা গেল জুটিকে। 'লভ আজ কাল' ছবিরসায়েদগানে পরস্পরকে বাহুডোরে আগলে নাচছিলেন দু'জনে। শুভশ্রীর পরনে ডেনিম শর্টস, আর সবুজ রঙা সোয়েট টি-শার্ট, রাজের দেখা মিলল ঘন নীল রঙা ফ্লুল স্লিভস শার্ট আর ব্লু ডেনিম।  তাঁদের এই রোম্যান্টিক ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল নেটপাড়ায়। রাজ-শুভশ্রীর রোম্যান্স দেখে মুগ্ধ সবাই।

 

সম্প্রতি সুখবর দিয়েছেন রাজ-শুভশ্রী। ২০২২ সালের ২১ জানুযারি মুক্তি পেতে চলেছে রাজের পরিচালিত ছবিধর্মযুদ্ধ।প্রায় দু-বছরের অপেক্ষার পর মুক্তি পেতে চলেছে এই ছবি।'পরিণীতা' ম্যাসিভ হিটের পর ফের আরেকটি ছবি নিয়ে আসছেন রাজ। শুভশ্রী ছাড়াও এই ছবিতে রয়েছেন, ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্র শিলাদিত্য মৌলিক।

 

এই ছবিতে শুভশ্রীকে দেখা যাবে শিলাদিত্যের বিপরীতে। শুভশ্রীর চরিত্রের নাম মুন্নি। এই ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র আম্মি। সেই চরিত্রেই দেখা যাবে প্রয়াত অভিনেত্রী স্বাতীলেখা সেনগুপ্তকে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি