ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ক্যাটরিনা-ভিকির বিয়ের খরচ কার কাঁধে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৯, ৯ ডিসেম্বর ২০২১

রাজস্থানের বিলাসবহুল হোটেল সেজে উঠেছে। বৃহস্পতিবার বিকেলেই পঞ্জাবি রীতিতে সেখানেই গাঁটছড়া বাঁধছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। বিয়ের ব্যবস্থাপনায় ত্রুটি রাখছেন না তারকা যুগল। কিন্তু তার সমান্তরালে খরচের কথা ভুললে চলে?

জানা গিয়েছে, আমন্ত্রিতদের যাতায়াত, ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত সকলের খাওয়া-দাওয়া, নিরাপত্তারক্ষীদের বেতন, বিয়ের যাবতীয় আয়োজন— সমস্ত খরচ ভাগাভাগি করে নিয়েছেন ‘ভিক্যাট’ (যুগলকে একসঙ্গে যে নামে ডাকা হয়)। কিন্তু ঠিক কতটা করচ বইবেন বর? কতটাই বা কনের কাঁধে?

সংবাদমাধ্যম থেকে জানা যায়, খরচের ৭৫ শতাংশ অর্থাৎ সিংহভাগ আসছে ক্যাটরিনার পকেট থেকেই। নিরাপত্তারক্ষীদের বেতন এবং আমন্ত্রিতদের যাতায়াত-সহ আরও কিছু খাতে টাকা দিচ্ছেন কনে। বাকি ২৫ শতাংশ খরচের ভার ভিকির কাঁধে।

তবে রাজস্থানের সওয়াই মাধোপুর জেলার বিলাসবহুল হোটেল কর্তৃপক্ষ তারকা-যুগলের কাছ থেকে ভাড়া নিচ্ছেন না। সূত্রের কথায়, নিজেদের প্রচারের উদ্দেশ্যে এই প্রাসাদোপম রিসর্ট ভাড়া দেওয়া হয়েছে সম্পূর্ণ বিনামূল্যে।

যদিও আর একটি সূত্র এই খবর উড়িয়ে দিয়েছে। তাদের দাবি, এই খবর মিথ্যা। বর-কনের মধ্যে ২৫-৭৫ শতাংশ ভাগাভাগি হয়নি কারও মধ্যে।

বিয়ের অনুষ্ঠানের গোপনীয়তা নিয়ে দেদার জল্পনার ফাঁকেই জানা গিয়েছে, জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ দিনের ভিডিও স্বত্ব বিপুল টাকার বিনিময়ে এক ওটিটি প্ল্যাটফর্মকে বিক্রি করে দিয়েছেন ‘ভিক্যাট’। বিয়ের ছবি বিক্রি হবে আর একটি নামী আন্তর্জাতিক পত্রিকার কাছে। অর্থাৎ, কেবল ছবিতে অভিনয় করেই যে তারকা-যুগল কোটি কোটি টাকার মালিক হয়েছেন, তা নয়। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রেও যে তারা যথেষ্ট বিষয়ী, ছবি-ভিডিও’র স্বত্ব বিক্রিই তার প্রমাণ!

ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের পরে বলিউডের ‘পাওয়ার কাপল’দের তালিকায় ঢুকে পড়েছেন ভিক্যাট। এক নামী আন্তর্জাতিক পত্রিকার ২০১৯-এর পরিসংখ্যানে বিশ্বের প্রথম ১০০ জন বিত্তশালী খ্যাতনামীর তালিকায় রয়েছে হবু দম্পতির নাম।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি