ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২

কী কী মিষ্টি থাকছে ভিকি-ক্যাটের বিয়ের মেনুতে?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০১, ৮ ডিসেম্বর ২০২১

জাঁকজমকপূর্ণ ভাবে চলছে ভিকি-ক্যাটের বিয়ের অনুষ্ঠান। আয়োজনে রয়েছে রকমারি মিষ্টি। যে দোকান থেকে যাচ্ছে মিষ্টি তার ছবিও চলে এসেছে প্রকাশ্যে। 

বৃহস্পতিবার বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন ভিকি-ক্যাটরিনা জুটি। হেভিওয়েট এই তারকার বিয়েতে স্বাভাবিকভাবেই আয়োজনের কোনও ত্রুটি নেই।

জানা যাচ্ছে, ভিকি-ক্যাটরিনার সঙ্গীত অনুষ্ঠানের জন্য যোধপুরের একটি মিষ্টির দোকান থেকে প্রায় ১৫০ ধরনের  মিষ্টির নমুনা পাঠানো হয়েছিল মুম্বইতে। তার মধ্যেই বেশ কিছু মিষ্টি বেছে নেওয়া হয়েছে অনুষ্ঠানের জন্য। 

বিয়েতে অতিথিদের জন্য থাকবে রোস্টেড বরফি, তিল কী গোল্ডেন, পেস্তা লজ, ক্ষীরের নানা ধরণের মিষ্টি, ফিগ কালাকাদ, ক্ষীর সাংগ্রি। 

শুধু মিষ্টি নয়, এর সঙ্গে থাকছে মুখরোচক নোনতা খাবারও। মেনুতে থাকছে রাজস্থানি খাবার এবং রসুনের চাটনিও। ইতিমধ্যেই স্থানীয় বাজারে ৭৫ রকমের সব্জি এবং ৭০ রকমের ফলের অর্ডার দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার সাত পাকে বাধা পড়তে চলেছেন ভিকি কৌশল -ক্যাটরিনা কাইফ। এই উপলক্ষ্যেই রাজস্থানের সিক্স সেন্সেস বারওয়াড়া ফোর্টে সাজ সাজ রব। 

মঙ্গলবারই সম্পন্ন হয়েছে মেহেন্দি এবং সঙ্গীতের অনুষ্ঠান। বছরের সবচেয়ে  হাইপ্রোফাইল সেলিব্রিটি বিয়ে। 

এরইমধ্যে আসতে শুরু করেছেন অতিথি তালিকায় থাকা বলিউডের নামীদামী অভিনেতা, অভিনেত্রী, পরিচালকরা। রাজস্থানের সওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস বারওয়াড়া ফোর্টে এখন চলছে তারকা-বিয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি। 

ক্যাটরিনা-ভিকির বিয়ের জন্য পাঞ্জাব থেকে আসছেন পুরোহিত। বৃহস্পতিবার দুপুরে সাতটি ঘোড়ায় টানা রথে বিয়ের মণ্ডপে যাবেন ক্যাটরিনা। সব মিলিয়ে অপেক্ষা শুধুই দুহাত এক হওয়ার। 

সূত্র: হিন্দুস্তান টাইমস 

এসবি 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি