ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

৮০ কোটিতে রফা! ভিকি-ক্যাটের বিয়ের ভিডিও কিনল কে? 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩১, ৯ ডিসেম্বর ২০২১

আর কিছুদিন অপেক্ষা করলেই টিভির পর্দায় দেখা যাবে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের ভিডিও। অন্তত এখন পর্যন্ত এমনটাই জানা গেছে। বলিউডে এই মুহূর্তে সবচেয়ে আলোচিত বিষয় ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের বিয়ে। যেহেতু এই পুরো বিষয়টি বরাবরই গোপন রাখতে চেয়েছেন ভিক্যাট, তাই বুঝি ভক্তদের আগ্রহও কয়েক গুণ বেশি।  

বিয়ে নিয়ে এতো গোপনীয়তার কারণ অবশ্য জানা গেছে। কিছুদিন আগেই নাকি তাদের বিয়ের ভিডিও ফুটেজ দেখানোর জন্য এই স্টার কাপলকে বিরাট অঙ্কের টাকা অফার করেছে একটি OTT প্ল্যাটফর্ম।

অঙ্কটা নাকি ১০০ কোটি টাকা! এবার জানা গেল কোন ওটিটি প্ল্যাটফর্ম ফাইনালি রাজি করাতে পেরেছে ভিকি ও ক্যাটরিনাকে এবং ঠিক কত টাকার রফা হয়েছে।

এই জুটির ওয়েডিং ফুটেজ রাইটস নাকি ৮০ কোটি টাকায় কিনে নিয়েছে Amazon Prime Video। পশ্চিমের ট্রেন্ড ফলো করে বেশ কিছুদিন ধরেই নাকি Amazon Prime বলিউড বিয়ের ফুটেজ দর্শকদের দেখানোর কথা ভাবছিল।

অবশেষে ভিকি-ক্যাটরিনার ফেইরিটেল ওয়েডিং দিয়েই শুভারম্ভ হতে চলেছে এই ভেঞ্চারের। সূত্রের খবর ভিকি ও ক্যাটরিনার সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠানে নাকি একটা পয়সাও খরচও হচ্ছে না দুই তারকার। 

পুরো দায়িত্বই নাকি নিজেদের কাঁধে তুলে নিয়েছে Amazon Prime Video। এমনকি Shankar-Ehsaan-Loy এবং অন্যান্য শিল্পীদের পারফর্মেন্সের খরচও দেবে এই OTT প্ল্যাটফর্মই। 

তবে এই বিষয়ে এখনও অফিশিয়াল সম্মতি পাওয়া যায়নি Amazon Prime অথবা স্টার কাপলের পিআর টিমের পক্ষ থেকে।

তবে সে যাই হোক, এখন কিন্তু Six Senses Fort Barwara এ চুটিয়ে আনন্দ করছেন এই তারকা জুটি এবং তাদের শুভাকাঙ্খীরা। কিন্তু এই সব হই হুল্লোড়ের মধ্যেই সামনে এল বেশ ইন্টারেস্টিং আরও একটি খবর।

জানা গেছে কেল্লায় পৌঁছানোর পরই অতিথিদের হাতে স্পেশাল হ্যাম্পার তুলে দেওয়া হয় ক্যাট ও ভিকির পক্ষ থেকে। 

সেই হ্যাম্পারের একটি ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেখানেই দেখা গেছে গিফ্ট হ্যাম্পারের সঙ্গে রয়েছে একটি নোটও। আর তাতেই স্পষ্ট করে লেখা আছে অতিথিরা এই ক’দিন কী করতে পারবেন আর কী পারবেন না।

সূত্র: এই সময় 

এসবি 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি