ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

ফের একত্র হলেন মালাইকা-আরবাজ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩২, ১১ ডিসেম্বর ২০২১

মালাইকা আরোরা ও আরবাজ খান

মালাইকা আরোরা ও আরবাজ খান

বলিউডের জনপ্রিয় মডেল ও অভিনেত্রীদের একজন বলেই মনে করা হয় মালাইকা আরোরাকে। সব সময়ই খবরে থাকতেই পছন্দ করেন তিনি। কখনও তাঁর ছবি ভাইরাল হয়, কখনওবা প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে চর্চায় থাকেন। কখনও আবার নিজের বিয়ে ভাঙা নিয়ে চর্চায় আসেন তিনি। 

বলিউড অভিনেতা ও প্রযোজক আরবাজ খানকে ডিভোর্স দিয়েছেন অনেকদিন আগেই। তবুও এবার তাঁকে নিয়েই আরেকবার আলোচনায় এলেন বলিউড ডিভা। দীর্ঘদিন পর সম্প্রতি আরেকবার একত্রে মিলত হলেন প্রাক্তন এই জুটি।

জানা গেছে, ছাড়াছাড়ি হলেও তাঁদের একমাত্র ছেলে আরহান খান থাকেন মালাইকার সঙ্গেই। ছোট বেলা থেকেই অনেকটা মায়ের মতোই মডেল এবং গায়ক হিসেবেও পরিচিতি পাওয়া আরহান খান এখন অনেকটাই বড় হয়ে গেছেন। পড়াশুনোর জন্য ছিলেন বিদেশে। সম্প্রতি বিদেশ থেকে নিজ দেশে বাবা-মায়ের কাছে ফেরেন ১৯ বছরের আরহান।

আর তাই একমাত্র ছেলেকে রিসিভ করতেই মুম্বাই বিমান বন্দরে চলে এলেন বাবা ও মা দু'জনেই। অর্থাৎ আরবাজ খান ও মালাইকা দু'জনেই এলেন বিমান বন্দরে। এমনিতেই ডিভোর্সের পর একবারও একসঙ্গে দেখা যায়নি মালাইকা-আরবাজকে। এই প্রথমবার দু'জনে একসঙ্গে এলেন জনসমক্ষে।

সামাজিক মাধ্যমে প্রকাশিত এক ভিডিওতে দেখা যায়, ছেলেকে দেখেই ছুটে গেলেন আরবাজ। জড়িয়ে ধরলেন আরহানকে। তবে সময় নষ্ট করেননি মালাইকাও। তিনিও ছুটে এসে জড়িয়ে ধরেন ছেলেকে। এরপর ছেলেকে নিয়ে চলে যাচ্ছিলেন আরবাজ। কিন্তু মালাইকা এসে পড়লেন পিছন থেকেই। আর মালাইকার জন্য অপেক্ষা করতেও দেখা গেল আরবাজকে। তাঁরা একসঙ্গেই হাঁটলেন, কথাও বললেন। তবে শেষ পর্যন্ত ছেলেকে নিয়ে গেলেন মালাইকাই। আরবাজকে তাই ফিরতে হল খালি হাতেই।

তবে এদিন বিমান বন্দরে দেখা মেলেনি অর্জুন কাপুরের। যদিও আরহানের সঙ্গে অর্জুনের সম্পর্কটা বেশ ভালই। একসঙ্গেই থাকেন তাঁরা। তবে আরবাজ আসবেন বলেই হয়তো আসেননি অর্জুন। 

এদিকে, তাঁদের এই ভিডিও শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। যা দেখে শুরু হয়েছে নানা জল্পনা। তবে কি ছেলের হাত ধরেই ফের ঠিক হবে মালাইকা ও আরবাজের সম্পর্ক? যদিও সে ব্যাপারে কোনও ইঙ্গিত মেলেনি এখনও।

কারণ, আরবাজ খান ভালই আছেন তাঁর প্রেমিকা জর্জিয়ার সঙ্গে। ওদিকে মালাইকা লিভ ইন করেন অর্জুন কাপুরের সঙ্গে। তাই এমন কিছু হওয়ার সম্ভাবনা একেবারেই ক্ষীণ। 

তবে নিজেদের সম্পর্কের ভাঙনের ছায়া ছেলের ওপর পড়তে দিতে চান না মালাইকা-আরবাজ। ছেলের জন্যই তো একত্র হলেন মালাইকা-আরবাজ। সন্তানের প্রশ্নে যে এই জুটি ফের একসঙ্গে সব কিছুই করতে পারেন, এই ভিডিও যেন তারই প্রমাণ। সূত্র- জি-নিউজ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি