ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কোথায় বসবে রণবীর-আলিয়ার বিয়ের আসর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৬, ১৪ ডিসেম্বর ২০২১

বলিউডে এখন বিয়ের ধুম বয়ে যাচ্ছে। ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের বিয়ের রেশ এখনো ইন্ডাস্ট্রি জুড়ে। এর মাঝেই বি টাউনে আলিয়া ভাট আর রণবীর কাপুরের বিয়ে নিয়ে নানা প্রশ্ন উঠছে। তারা কি অন্য কোনও দেশে গিয়ে বিয়ে করবেন?

মুম্বাই সংবাদমাধ্যমের খবর, ২০২২-এর ডিসেম্বর কিংবা ২০২৩-এর জানুয়ারিতেই সাত পাকে বাঁধা পড়ছেন ‘রালিয়া’। তবে ক্যাটরিনা, দীপিকা, প্রিয়াঙ্কাদের মতো মুম্বাই ছেড়ে অন্য কোথাও গিয়ে যে বিয়ে করবেন না তারা, তা স্পষ্ট হয়ে গিয়েছে। 

জানা গিয়েছে শুধু দূরে বিয়েই নয় প্রচুর খরচ করে বিলাসবহুল বিয়ে করতে রাজি নন আলিয়া আর রণবীর। বরং সাদামাঠা ঘরোয়া পরিবেশে বিয়েই তাদের পছন্দ। তাদের বিয়েতে যে পরিবারই গুরুত্ব পাবে, তাও জানিয়েছেন তারা।

আলিয়ার বয়স্ক বাবা মহেশ ভাট আর রণবীরের কাকার পক্ষে অন্যত্র গিয়ে বিয়েতে শামিল হওয়া সম্ভব নয় বলেই আলিয়া-রণবীর নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন। মুম্বাইয়ের এক সাত তারা হোটেলেই তাদের বিয়ে হবে।

২০১৮ সাল থেকে রণবীর কাপুর আর আলিয়া ভাটের সম্পর্ক। প্রেম নিয়ে প্রথম পর্যায়ে লুকোছাপা থাকলেও রণবীর এক সাক্ষাৎকারে স্বীকার করেছেন তার সঙ্গে আলিয়ার গভীর সম্পর্ক নিয়ে। দীপাবলিতে দু’জনকে একসঙ্গে সেজেগুজে ছবি দিতেও দেখা গিয়েছিল।

বিয়ের ভিডিও ও ছবির স্বত্ব প্রায় ১০০ কোটি টাকায় বিক্রি করেছেন ভিক্যাট, ‘বিবাহিত’ তকমার সঙ্গে সঙ্গেই আকাশ ছুঁয়েছে জুটির বাজারদর। ঠিক যেমনটা হয়েছিল প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাস, দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহ, অনুষ্কা শর্মা-বিরাট কোহলীদের ক্ষেত্রে। 

নিন্দকেরা বলছেন, শুধু বিয়েতে বাণিজ্য নয়, ইদানীং জীবনসঙ্গী বাছাইয়েও রীতিমতো হিসেব কষছেন তারকারা। বিয়ের এই বাণিজ্যিকরণ থেকে নিজেদের হয়তো দূরে রাখতে চাইছেন রণবীর-আলিয়া।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি