ঢাকা, শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২

সাপের ছোবলে সালমানের লাভ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩২, ২৭ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৮:২২, ২৭ ডিসেম্বর ২০২১

বলিউড ভাইজান সালমান খানকে এমনি এমনি দাবাং হিরো বলা হয় না, তা আরও একবার প্রমাণ করলেন তিনি। সাপের ছোবলেও কাবু হলেন না ভাইজান। বরং জন্মদিনের আগে ভক্তদের সোশ্যাল মিডিয়ায় দিলেন বিশেষ বার্তা। 

তবে সালমানকে সাপে কাটার ঘটনাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা মেতে উঠেছেন নানা ঠাট্টায়। কেউ টেনে আনছেন সালমান ও কৃষ্ণসার হরিণ শিকারের ঘটনা, তো কেউ আবার সালমানের গাড়ির ধাক্কায় পথবাসীর মৃত্যকেও টেনে আনছেন। নেটিজেনদের কথায়, সালমানের সব পাপের বদলা নাকি নিয়েছে ওই সাপ!

তবে সব ঠাট্টাকে যেন ছাপিয়ে গেল জনপ্রিয় রেডিও সঞ্চালক ও অভিনেতা মীরের ফেসবুক পোস্ট। সালমানের সাপে কামড়ানোর বিষয়কে টেনে এনে, ভাইজানের বিয়ের ভবিষ্যদ্বাণী করে ফেললেন মীর!

৫৬ বছর বয়সি বলিউডের সুপারস্টার সালমান খান কেন বিয়ে করছেন না, তা নিয়ে জল্পনার শেষ নেই। সঙ্গীতা বিজলানি, সোমি আলি থেকে ঐশ্বর্য রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ। একের পর এক বলিউড সুন্দরীর সঙ্গে প্রেমে জড়িয়েও, কারও গলাতেই মালা দিলেন না সালমান। 

ভিকি কৌশলের সঙ্গে ক্যাটের বিয়ে হওয়ার পরও সালমানকে টেনে এনে সোশ্যাল মিডিয়ায় নানা ঠাট্টা ছড়িয়ে পড়েছিল। তবে সালমানের আইবুড়ো থাকার নেপথ্যের কারণটা যেন বলিউডের সবচেয়ে বড় সিক্রেট! মীর তার পোস্টে ঠিক সেই বিষয়কেই টেনে আনলেন। সঙ্গে জুড়লেন সাপে কাটার ঘটনা।

মীর লিখলেন, এবার ফাইনালি ভাইজানের বিয়ে হবে। শুনেছি ‘সাপে’ বর হয়। ‘শাপ’ শব্দকে সাপ বানিয়ে শব্দের খেলায় মাতলেন মীর। আর এভাবেই সালমানের জন্মদিনে ভাইজানের বিয়ে নিয়ে ভবিষ্যতবাণী করে ফেললেন অভিনেতা। মীরের এই পোস্ট ইতিমধ্য়েই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

নেটিজেনরা তো ফেসবুকের কমেন্ট বক্সে মীরের সঙ্গে একেবারেই সহমত! মীরের রসিকতার কায়দারও প্রশংসা করেছেন অনেকেই। অন্যদিকে, সালমানকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি