ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

তমা-হিশাম দম্পতির চুড়ান্ত বিচ্ছেদ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৪, ৩১ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৪:০৩, ৩১ ডিসেম্বর ২০২১

চিত্রনায়িকা তমা মির্জা ও তার স্বামী হিশাম চিশতীর মধ্যে আনুষ্ঠানিক বিয়ে বিচ্ছেদ ঘটেছে। চলতি বছরের ৭ সেপ্টেম্বর দুইজনের সমঝোতার মাধ্যমে বিচ্ছেদ হয় বলে সাংবাদিকদের জানিয়েছেন তমা মির্জা। 

তিনি বলেন, "এই সম্পর্ক নিয়ে অনেক কাদা ছোড়াছুড়ি ও ঝামেলার সৃষ্টি হয়েছে। সম্পর্কটা টিকিয়ে রাখা কোনোভাবেই সম্ভব ছিল না। তাই বিচ্ছেদ হওয়াটাই ভালো হয়েছে।"

এ প্রসঙ্গে নায়িকার সাবেক স্বামী হিশাম গণমাধ্যমকে বলেন, "বিয়ের পর থেকে বেশ কিছু ঝামেলা তৈরি হয়েছে। সেসব মামলা পর্যন্ত গড়িয়েছে। আমি আর এসব সহ্য করতে পারছি না। আমার পরিবার আছে, পারিবারিক সম্মান আছে। সবকিছু বিবেচনা করে চলতি বছরের মে মাসের ৩ তারিখ সাক্ষীদের সামনে রেখে আপসনামা স্বাক্ষরের মাধ্যমে আমরা দুজনই সব মামলা উঠিয়ে নিই। এরপর ডিভোর্সের ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছি। ৭ সেপ্টেম্বর তাকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছি। আইন অনুযায়ী তিন মাসের মধ্যে সব সম্পর্কের জটিলতার নিষ্পত্তি ঘটে গেছে।"

তিনি আরও বলেন, "তার (তমা মির্জা) জন্য আমার শুভকামনা রইল। আমি শান্তিতে আছি, থাকতে চাই।"

২০১৯ সালে হঠাৎ করেই বিয়ের ঘোষণা দেন তমা মির্জা। কিন্তু হিশাম চিশতীর সঙ্গে বিয়ের এক বছর শেষ হতেই দুজনের সম্পর্কে ফাটল ধরে। স্বামী-স্ত্রী একে অপরের বিরুদ্ধে নানান অভিযোগ আনেন। ঝামেলা গড়ায় আদালত পর্যন্ত।

এদিকে কিছু দিন ধরেই চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফির সঙ্গে নায়িকা তমা মির্জার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। নির্মাতার সর্বশেষ ‘খাঁচার ভেতর অচিন পাখি’ নামে একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন তমা। এই কাজটি করতে গিয়েই একে অন্যের কাছাকাছি আসেন এবং প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন বলে গুঞ্জন ছড়ায়।

এমএম/এসবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি