ঢাকা, বুধবার   ১২ মে ২০২১, || বৈশাখ ২৮ ১৪২৮

সবার বউ ও প্রেমিকাকে সাবধানে রাখতে বললেন নায়িকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৭, ২২ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ১৭:৫৩, ২২ ফেব্রুয়ারি ২০২১

সস্ত্রীক নাসির হোসাইন ও তাঁর সাবেক প্রেমিকা নায়িকা সুবাহ শাহ হুমায়রা

সস্ত্রীক নাসির হোসাইন ও তাঁর সাবেক প্রেমিকা নায়িকা সুবাহ শাহ হুমায়রা

সম্প্রতি বিয়ে করেছেন আলোচিত ক্রিকেটার নাসির হোসাইন। এনিয়ে তুমুল আলোচনা-সমালোচনা, বিতর্কের মাঝেই বেশ জমকালো আয়োজনের মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে নাসির-তামিমার বিয়ের অনুষ্ঠানও। আর এতেই যেন বিতর্কটা আরও ফুঁসে উঠলো। 

কেননা, এবার এই বিতর্কে যোগ দিলেন নাসিরের সাবেক প্রেমিকা চিত্রনায়িকা সুবাহ শাহ হুমায়রা। সবাইকে তাদের বউ ও প্রেমিকাকে সাবধানে রাখার আহ্বান জানান তিনি।

নাসিরের এই বিয়ে নিয়ে বিতর্কের মূল কারণ- তার স্ত্রী তামিমা তাম্মি আগেই বিবাহিত। তাও একবার নয়, দুইজনকে বিয়ে করা তামিমা আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন। আর এমন অভিযোগ এনেই উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন তামিমার আগের স্বামী রাকিব হাসান।

আর এই বিষয়টা সামনে আসতেই সুবাহকে জড়িয়েছেন ভক্তরা। আর এ ঘটনায় জড়ানোর প্রতিবাদে ক্ষোভ প্রকাশ করেছেন চিত্রনায়িকা সুবাহ শাহ হুমায়রা। তিনি নিজেকে নাসিরের সাবেক প্রেমিকা দাবি করে আজ দুপুরে ফেসবুক লাইভে আসেন। তাকে বিরক্ত করার প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, এসব না করে সবাই যে তাদের বউ ও প্রেমিকাকে সাবধানে রাখেন। নইলে হয়তো কেউ নাসিরের মতো বিয়ে করে নিয়ে যাবে।

লাইভে এসে সুবাহ বলেন, ‘অতিষ্ঠ হয়ে গেছি। তাই লাইভে না এসে পারলাম না। প্রতিটি মানুষের জীবনে প্রেম, ভালোবাসা, বিচ্ছেদ থাকতেই পারে। নাসিরের সঙ্গে আমার অতীত তো ২০১৮ সালেই শেষ। কেন আপনারা নাসির আর তার স্ত্রীর বিয়ের মধ্যেও আমাকে জড়াচ্ছেন। কেন তাদের ছবি আমাকে পাঠাচ্ছেন। দয়া করে অতীতকে নিয়ে টানাটানি করবেন না। আমার জীবনকে অতিষ্ঠ করবেন না।’

এর আগে এক লাইভে সুবাহ বলেছিলেন, ‘নাসিরের সঙ্গে ব্রেকআপের পর আমি সিনেমা, মডেলিং ও পরিবার নিয়ে ভালো আছি। আমার কাজ নিয়ে নেটিজেনরা আলোচনা করুক। নাসির বিয়ে করেছেন, এটা স্বাভাবিক ঘটনা। আমি আমার নতুন বয়ফ্রেন্ড নিয়ে ভালো আছি। আমাকে আমার মতো থাকতে দিন। কেন আপনারা আবার আমার পেছনে লেগেছেন। আপনারা নিজের চরকায় তেল দেন। আপনাদের বউ, প্রেমিকা কী করে, সেগুলোর খবর রাখেন। তাদের সাবধানে রাখেন যেন ভেগে না যায়’।

তিনি উত্তেজিত হয়ে নেটিজেনদের সাবধান করে বলেন, ‘মানসিকতা পরিবর্তন করুন। নইলে যারা মন্তব্য করছেন, তাদের সবার নামে সাইবার ক্রাইমে অভিযোগ করব।’

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি