ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

দিপীকা ঝগড়াটে: রণবীরের এ উক্তির জবাবে যা বললেন নায়িকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫১, ৯ সেপ্টেম্বর ২০১৮

বলিউড সেনসেশন দীপিকা-রণবীরের সম্পর্কের রসায়নটা পুরোনোই বলা চলে। তবে এ জুটিকে এখন খুব বেশি দেখা যায় না। তবে পর্দায় দীপিকার রসায়নটা যেমনই হোক না কেন-জানা গেছে দীপিকা নাকি ঝগড়াটে। আর এ মন্তব্য করেছেন স্বয়ং রণবীর!

সম্প্রতি এক পত্রিকার হয়ে এক ফটোশুট করেছেন দীপিকা পাড়ুকোন। পাশাপাশি, সেই পত্রিকা দীপিকার ক্যারিয়ারের প্রথম পরিচালক ফারহা খানকে দিয়ে একটা সাক্ষাৎকারও নিয়েছে।

ফারহা খান কথোপকথনের একপর্যায়ে সোজাসাপটা জানতে চেয়েছিলেন নায়িকার কাছে- ঝগড়াটে বলে তার যে দুর্নাম রয়েছে, সেটাকে কীভাবে ব্যাখা করবেন তিনি! দেখা গেল, দীপিকা বিশেষ ভাঙলেন না! মচকালেনও না এমনকি!

বরং এক গাল হেসে জানালেন- ‘ঝগড়াটে তো আমি বটেই! আর এই কথাটা পৃথিবীতে স্রেফ একজন মানুষই আমার মুখের উপরে বলেছিল, সে রণবীর কাপুর!

সহজ সম্পর্কের জায়গা থেকে রণবীর তো কথাটা বলতেই পারেন! তবে প্রশ্ন হলো- কখন তিনি এ কথাটা বলেছিলেন নায়িকার মুখের উপরে? সম্পর্ক ভাঙার সময়ে নয় তো?

সে প্রশ্নের উত্তর না দিলেও এর পরে বলা নায়িকার একটা কথা কিন্তু ভাবাচ্ছে! তা হলো-‘আমি এখন জীবনের যে জায়গায় রয়েছি, সেখানে ব্যক্তিগত হোক বা পেশাদার- কোনো কিছুই আর মিস করি না!’

দীপিকার এ কথা থেকে কী বোঝা যায়? এটা কি রণবীরের ঝগড়াটে বলার শোধ তোলা? যদি তাই হয়, তবে কি রণবীর কথাটা ঠিকই বলেছিলেন?

সূত্র : জিনিউজ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি