ঢাকা, শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২

উদ্দাম নাচে সালমানকে জন্মদিনের শুভেচ্ছা জেনেলিয়ার‍!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪১, ২৮ ডিসেম্বর ২০২১

ডিসেম্বরের ২৭ তারিখ ৫৭ বছরে পা রাখলেন বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর সালমান খান। প্রিয় নায়কের জন্মদিনে ভক্তরা শুভেচ্ছা জানাতে ভোলেননি তাকে। কিন্তু সালমানের বন্ধু জেনেলিয়া জি’সুজা সবার মত করে শুভেচ্ছা জানাননি ভাইজানকে। আগের এক পার্টিতে সালমানের সঙ্গে নিজের উদ্দাম নাচের একটি ভিডিও শেয়ার করে বিশেষ দিনটির জন্য শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

সোমবার নিজের ভেরিফাইড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ডে জেনেলিয়া ঐ ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘‘সবচেয়ে মহৎ হৃদয়ের মানুষের শুভ জন্মদিন। আমরা তোমাকে ভালোবাসি। আজ ভাইয়ের জন্মদিন।’’

এদিকে, সালমানের সঙ্গে জেনেলিয়ার নাচের ভিডিও নেটিজেনরা দারুণ পছন্দ করেছেন। পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা অন্তর্জালে ভাইরাল হয়ে গিয়েছে।

এদিকে, জন্মদিন উপলক্ষ্যে সালমান নিজের প্যানভেল ফার্মহাউসে ভাগ্নি ও পরিবারের সদস্যদের নিয়ে কেক কেটেছেন। এরই মধ্যে সেই ভিডিও আর ছবিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভাইজানের এবারের জন্মদিনে বড়সড় আয়োজনের প্রস্তুতি চলছিল তার ফার্মহাউসে। কিন্তু আগের দিন তাকে সাপে কাটায় আয়োজনে কাটছাঁট হয়।

মামার শঙ্কামুক্তির কথা জেনে তার জন্মদিন একেবারে পানসে হতে দেননি ভাগ্নি আয়াত। সে তার ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে রোববার রাতে মামার কেক কাটার আয়োজন করেন।

সূত্র: আনন্দবাজার পত্রিকা
এমএম/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি