ঢাকা, শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২

সাপের তিন ছোবল, ঘটনার বর্ণনা দিলেন সালমান নিজেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৯, ২৭ ডিসেম্বর ২০২১

জন্মদিনের মাত্র কয়েকঘণ্টা আগেই ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখে পড়েছেন সল্লু মিঁয়া। একথা অজানা নয়, দেশে থাকলে জন্মদিনে পানভেল ফার্ম হাউজেই সময় কাটান সালমান, সেখানেই বসে তার জন্মদিনের জমকালো পার্টি। তবে রোববার আচমকাই খবর আসে, সাপে কামড়েছে সালমান খানকে। খবর ছড়িয়ে পড়তেই ভাইজানের চিন্তায় ঘুম উড়েছে অনুরাগীদের। কিন্তু জন্মদিনের দিন ভোরে হাসিমুখেই সংবাদমাধ্যমের সামনে এলেন সালমান। চওড়া হাসি দিয়ে বললেন ‘সাপে কামড়ানোর পর এমন হাসি ধরে রাখা খুব শক্ত।’

সালমানের হেলথ আপটেড দিতে গিয়ে বাবা সেলিম খান জানিয়েছিলেন, ‘ওই সাপটি বিষধর ছিল না’। তবে সলমনের মুখে শোনা গেল উল্টো কথা। সালমান জানান, সাপটি নাকি বিষাক্ত ছিল, শুধু তাই নয় তিন বার সাপের কামড় খেয়েছেন তিনি। 

পানভেল ফার্ম হাউজের বাইরে মিডিয়ার মুখোমুখি হয়ে সালমান বলেন,' একটা সাপ আমার ফার্মহাউজে ঢুকে পড়েছিল। আমি একটা লাঠির সাহায্যে সেটাকে বাইরে নিয়ে আসি। আসতে আসতে সেটা আমার হাত পর্যন্ত উঠে আসে। আমি এরপর সেটাকে ধরে ছাড়তে গিয়েছিলাম, সেই সময়ই সাপটা আমাকে তিনবার কামড়ে দেয়। ওটা একটা বিষধর সাপ ছিল। এরপর ৬ ঘণ্টা আমি হাসপাতালে ভর্তি ছিলাম… এখন ঠিক আছি'। 

সাপের কামড় খাওয়ার পর সালমানকে মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে এখন একদম ফিটআছেন ভাইজান।

শ্যুটিংয়ের ব্যস্ততা না থাকলে শহুরে কোলাহল থেকে দূরে এই খামার বাড়িতেই সময় কাটাতে ভালোবাসেন ভাইজান। সেখানে পালিত পশুদের সাথে সময় কাটানো, ক্ষেতে চাষ করার মতো কাজ করে থাকেন তিনি।

পরপর দু'বার করোনার জন্য চলা লকডাউনেও সেখানেই ছিলেন তিনি। এবার সেই পানভেলেই ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখে পড়লেন এই বলিউড সুপারস্টার। 

সূত্র: হিন্দুস্তান টাইমস

আরএমএ


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি