ঢাকা, শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২

মুম্বাইয়ের ভিড়ে অটো চালালেন সালমান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২১, ৩০ ডিসেম্বর ২০২১

সালমান খান মানেই তিনি সংবাদের শিরোনামে। ২৭ ডিসেম্বর জন্মদিনের আগে সদ্যই সাপের কামড় থেকে বেঁচে ফিরেছেন 'ভাইজান'। এরপর বুধবারই দেখা গেল মুম্বাইয়ের জনবহুল রাস্তায় অটো চালাচ্ছেন সল্লুভাই। 

সালমান আগেই জানিয়েছিলেন তিনি নতুন বছর আসা পর্যন্ত পানভেল-এ তার ফার্ম হাউসেই থাকবেন। আর এরপর আচমকা বুধবার পানভেলের রাস্তায় দেখা গেল সালমান অটো চালিয়ে সময় কাটাচ্ছেন।

সেই দৃশ্য দেখে হতচকিত হয়ে যাচ্ছে পথচারীদের অনেকেই। দাঁড়িয়ে ফোটো তোলেন অনেকেই। এর আগেও বহু সময়ে অটো চালিয়েছেন বা অটো সওয়ার হয়েছেন ভাইজান।

ভিডিওতে দেখা যায়, হাফ প‍্যান্ট, টিশার্ট ও মাথায় টুপি পরে অটো চালকের আসনে বসে রয়েছেন সালমান। দিব‍্যি দক্ষ হাতে অটো চালালেন তিনি। পাপারাৎজির দৌলতে সালমানের অটো চালানোর ভিডিওটি এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। 

২৭ ডিসেম্বর বলিউড তারকা সালমান খানের ৫৬তম জন্মদিন ছিল। পানভেল ফার্মহাউসে পরিবার ও টিনসেল টাউনের ঘনিষ্ট বন্ধুদের সঙ্গে পালন করেন বিশেষ দিনটি। সালমান একটি মিষ্টি ভিডিও শেয়ার করেন। সেখানে দেখা যায় আদরের ভাগ্নি আয়াত শর্মার সঙ্গে নাচে মেতেছেন অভিনেতা।

আনন্দের সঙ্গে মামাকে সঙ্গ দিচ্ছে একরত্তিও। আয়াত সালমানের বোন অর্পিতা খান ও অভিনেতা আয়ুষ শর্মার মেয়ে।

ভিডিওতে দেখা যায়, আয়াতকে কোলে করে নাচ করছেন সালমান। নাচের তালে হাসছে খুদে আয়াতও। ক্যাসুয়াল পোশাকে ক্যামেরাবন্দি অভিনেতা। অন্যদিকে মামার কোলে সুন্দর একটা গোলাপী-সাদা ফ্রক পরে দেখা গেল আয়াতকে। মুখে একগাল হাসি। 

এর আগে বড়দিন উদযাপন করতে পানভেলের খামার বাড়িতে গিয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। সব কিছু চলছিল ঠিকঠাকই। কিন্তু আচমকাই বিপদ ঘটল তার সঙ্গে। সাপে কামড়াল অভিনেতাকে। তারপর হাসপাতালে ভর্তি এবং কয়েক ঘণ্টার চিকিৎসার পর হাসপাতাল থেকে ছাড়া পান ভাইজান। 

সূত্র: এবিপি আনন্দ 

এসবি/ 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি