ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

মিম-সনির বিয়ের ছবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪২, ৫ জানুয়ারি ২০২২ | আপডেট: ১০:৪৭, ৫ জানুয়ারি ২০২২

আংটি বদলের পর জানিয়েছিলেন, বিয়ের সময় নেই। হাতের কাজগুলো শেষ করে তবেই করবেন বিয়ে। কিন্তু সবাইকে চমক দিয়ে অবশেষে ব্যাংক কর্মকর্তা সনি পোদ্দারের সঙ্গে মঙ্গলবার ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। 

বিয়ের পর নিজের ফেইসবুকে বিয়ের অনেকগুলো ছবি শেয়ার করেন এই তারকা। যেখানে মান্না দে এবং লতা মুঙ্গেশকরের গাওয়া ‘কে প্রথম কাছে এসেছি’ গানের চার লাইন শেয়ার করে শুভ কামনা প্রার্থনা করেন তিনি।

মিমের বিয়ের সেইসব ছবি নিয়ে তৈরি এ প্রতিবেদন-

বউয়ের সাজে মিম, পরেছেন ভারতীয় বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা পোশাক। হিন্দু ধর্মীয় রীতি মেনে বিয়ে হয়েছে তার।

বিয়ের ছবি ছাড়াও মান্না দে এবং লতা মুঙ্গেশকরের গাওয়া ‘কে প্রথম কাছে এসেছি’ এর চার লাইন শেয়ার করে শুভ কামনা প্রার্থনা করেন মিম।

তিনি লিখেন, ‘শুভক্ষণ, শুভ দিন। বহু বছরের দীর্ঘ প্রণয়ের পর সাত পাকে বাঁধা পড়লাম আমরা। জীবনের নতুন অধ্যায়ের জন্য সকল ভক্ত, শুভানুধ্যায়ীদের কাছে শুভকামনা প্রার্থী।’

গেল ১০ নভেম্বর জন্মদিনের দিন বাগদান সেরেছিলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম। এবার তিনি শুভ কাজটি সারলেন।

মঙ্গলবার দুপুরে ধুমধাম আয়োজনে সিঁথিতে সিঁদুর পরেন ‘আমার প্রাণের প্রিয়া’ সিনেমার এই নায়িকা। সনাতন ধর্মরীতি মেনেই বিয়ে হয় মিমের। শোবিজের একাধিক পরিচালক, শিল্পী ও দুই পরিবারের ঘনিষ্ঠজনরা বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ পান।

মিমের স্বামী সনি পোদ্দার একটি বেসরকারি ব্যাংকে কর্মরত। তার বাড়ি কুমিল্লায়। ১০ নভেম্বর জন্মদিনে রাজধানীর একটি ফাইভ স্টার হোটেলে মিম ও সনির দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয়েছিল।

বরের পরনে ছিল সাদা গোলাপি শেরওয়ানি, হোটেলের পুলপাড়ে নবদম্পতি।

নতুন বর-বৌ।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি