ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

অমিতাভের সহ-অভিনেতার মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৭, ২ ফেব্রুয়ারি ২০২২

অমিতাভ বচ্চনের সিনেসার সহ অভিনেতা-পরিচালক অমিতাভ দয়াল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার সকালে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে মারা যান তিনি। অমিতাভ দয়ালের স্ত্রী মৃণালিণী পাতিল গণমাধ্যমে অমিতাভের মুত্যুর খবরটি নিশ্চিত করেন। মৃত্যুকালে অমিতাভের বয়স হয়েছিল ৫১ বছর।

মৃণালিণী বলেন, “গত ১৭জানুয়ারি ম্যাসিভ হার্ট অ্যাটাক হয় অমিতাভের। সেই সময় অমিতাভকে হাসপাতালে ভর্তি করা হয়। তারপর থেকে হাসপাতালেই ছিলেন অমিতাভ। পরে কোভিডে আক্রান্ত হন অমিতাভ। কয়েকদিন বাদে অবশ্য অমিতাভের কোভিড রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু, বুধবার ভোর সাড়ে চারটা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।”

মৃণালিণী আরও বলেন, “অমিতাভের শেষকৃত্য মুম্বাইতেই হবে। আসলে অমিতাভ ছত্তিশগড়ের ছেলে। ওর আত্মীয় পরিজন সকলেই ছত্তিশগড়েই থাকেন। তাদের মুম্বাইতে আসা পর্যন্ত অপেক্ষা করা হবে তারপরই শেষকৃত্য সম্পন্ন করা হবে।”

হাসপাতালে ভর্তি থাকাকালীন বেশ কয়েকটি পোস্টও দেন অমিতাভ তার ইনস্টাগ্রামে। অভিনেতা তার সর্বশেষ পোস্টে লেখেন, “নেভার গিভ আপ, ভগবান শক্তি দিচ্ছে লড়াই চালিয়ে যাওয়ার। A.D এর তরফ থেকে সকলকে ভালোবাসা।”

অমিতাভ দয়াল ‘বিরুদ্ধ’ সিনেমাতে অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করেছিলেন। এই সিনেমার জন্য দর্শকমহলে দারুণ খ্যাতিও অর্জন করেছিলেন তিনি। এছাড়াও কাজ করেছেন ‘ইয়ে দিল্লাগি’, ‘রংদারি’, ‘কগার: লাইফ অন দ্য এজ’-এর মতো সিনেমাতে। 

সূত্র: হিন্দুস্তান টাইমস, এই সময়
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি