ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

বাড়ি বিক্রি করলেন অমিতাভ বচ্চন! জানেন কত দাম?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৫, ৩ ফেব্রুয়ারি ২০২২

বলিউড বাদশা অমিতাভ বচ্চনের বাড়ি মানেই মুম্বাইয়ের ‘জলসা’ আর ‘প্রতীক্ষা’। কিন্তু সাউথ দিল্লিতেও যে অমিতাভের একটা বাড়ি আছে তা অনেকেই জানতেন না। যার নাম ‘সোপান’। সেই ‘সোপান’ই এবার বিক্রি করে দিলেন অমিতাভ। জানা গেছে, ২৩ কোটি টাকায় এক ব্যবসায়ীকে এই বাড়িটা বিক্রি করেছেন বিগ বি। অমিতাভের এই দিল্লির বাড়িতেই থাকতেন তার মা তেজি বচ্চন ও বাবা হরিবংশ রাই বচ্চন।

অমিতাভ তার ব্লগে মাঝে মধ্য়েই এ বাড়ির কথা শেয়ার করতেন। তার ছোটবেলার কথা আসলেই, এই বাড়িতে কাটানো দিনগুলোর কথা লিখতেন অমিতাভ। সেই স্মৃতি জড়ানো বাড়িই বিক্রি করে দিলেন অমিতাভ বচ্চন।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, নিজোন সংস্থার কর্ণধার অবনি বাদেরই কিনেছেন এই বাড়িটি। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘সাউথ দিল্লিতে ছোট থেকে বড় হয়েছি। এই জায়গা খুবই পরিচিত আমার কাছে। তাই চেয়েছিলাম এখানেই বাড়ি কিনতে। এই প্লটের কথা জানতে পেরে তাই আর দেরি করিনি। তাছাড়াও, বচ্চন পরিবারের সঙ্গে আমাদের দীর্ঘ দিনের সম্পর্ক রয়েছে।’ তিনি আরও জানিয়েছেন, ‘বাড়িটা খুবই পুরনো। পুরো ভেঙে নতুন করে তৈরি করতে হবে।’

সাউথ দিল্লির গুলমোহর পার্কের এই সোপানে মাঝে মধ্যেই আসতেন অমিতাভ বচ্চন। স্থানীয়দের কথায়, ১৯৮০ সাল পর্যন্ত এই বাড়িতে কবিতা পাঠের আসরও বসত। তবে এখন সবই ইতিহাস। হয়তো সব স্মৃতি মুছে এখানে তৈরি হবে মাল্টিস্টোরেজ বিল্ডিং।

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি