ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

সিয়াম-পরীমণির সিনেমায় গান লিখলেন জাফর ইকবাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৬, ৩ ফেব্রুয়ারি ২০২২

২০১৮-২০১৯ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত হয়েছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। আবু রায়হান জুয়েলের পরিচালনায় এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পরীমনি।

বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মিত হয়েছে। একই সঙ্গে চলচ্চিত্রটির জন্য গান লিখলেন তিনি।

‘আয় আয় সব তাড়াতাড়ি, সাবান-পানি ঢেলে গড়াগড়ি’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছে দশ শিশু। আর সঙ্গীত পরিচালনা করেছেন ইমন চৌধুরী।

এ প্রসঙ্গে নির্মাতা জুয়েল বলেন, ‘স্যারকে আমি একটি গান লিখে দেওয়ার জন্য অনুরোধ করি। স্যার আমার কথা শুনেই হেসে বলেন, আমি কখনো গান লিখিনি। তবে তোমার জন্য চেষ্টা করে দেখতে পারি। অবশেষে স্যার গানটি লিখেছেন। ’

এরই মধ্যে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র কাজ সম্পন্ন হয়েছে। মার্চে এটি সেন্সরে জমা দেওয়া হতে পারে বলে জানিয়েছেন নির্মাতা।  

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এ চিত্রনায়িকা পরীমনির সঙ্গে দ্বিতীয়বারের জুটি বেঁধেছেন সিয়াম। এতে আরও অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, কচি খন্দকার, আজাদ আবুল কালাম, শহিদুল আলম সাচ্চু প্রমুখ। এছাড়াও ছবিতে অভিনয় করছেন এক ঝাঁক শিশুশিল্পী।

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি