ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

তিন সপ্তাহ আগে বুঝতে পারি, মা হতে চলেছি: পরীমণি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪১, ১০ জানুয়ারি ২০২২ | আপডেট: ২২:৫৩, ১০ জানুয়ারি ২০২২

ঢালিউডের আলোচিত নায়িকা পরীমণি মা হতে চলেছেন। গত বছরের ১৭ অক্টোবর পারিবারিক আয়োজনে বিয়ে করেন পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজ। সুখবরটি এতদিন তারা চাপা দিয়ে রেখেছিলেন।

সোমবার (১০ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন তারা।

পরীমণি জানান, পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ছবি ‘গুণীন’ সিনেমার সেটে তারা প্রেমে পড়েন। তিনদিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানান পরীমনি। গিয়াস উদ্দিন সেলিমও এ তথ্য নিশ্চিত করেছেন।

তবে সন্তানধারণের কথা শুনে আর নিজেদের আবেগ দমিয়ে রাখতে পারেননি এই তারকারা। তাই আজ দুপুরে হাসপাতালের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে শরিফুল রাজ লেখেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরী’। এরপরই তাদের বিয়ে ও সন্তানসম্ভবা পরীর বিষয়টি সামনে আসে।

তবে পরী জানালেন, আজকে নয়, নতুন অতিথির কথা তারা জানতে পারেন সপ্তাহ তিনেক আগে। 

পরী বলেন, ‘তিন সপ্তাহ আগে আমরা খবরটি জানতে পারি যে আমি মা হতে চলেছি। আজ বিষয়টি চূড়ান্তভাবে কনফার্ম হলাম। তখন নিজেকে আর সামলাতে পারছিলাম না। মনে হচ্ছিল, আমার দুটি পাখা গজিয়েছে, আমি যেন উড়ছি। আমি যেন পৃথিবীর সবচেয়ে পাওয়ারফুল উইমেন। অনেক শক্তি আমার। আমাদের বিয়ের চার মাস হতে চলেছে। আর সন্তানসম্ভবা হওয়ার প্রথম মাস চলছে। ’

মা হওয়ার খবরে আপাতত শুটিং বন্ধ রেখেছেন পরী। আগামী দেড় বছর আর ক্যামেরার সামনে দাঁড়াবেন না। সন্তানকে আগে সুন্দরভাবে পৃথিবীতে আনতে চান তারা। এর আগে ১১ অক্টোবর থেকে ব্রাহ্মণবাড়িয়ায় গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছিলেন পরীমণি ও রাজ। এর মাত্র পাঁচ দিনের মাথায় তারা বিয়ে করেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি