ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

‘অনেকদিন আগেই রণবীরকে বিয়ে করে নিয়েছি’, অকপট আলিয়া!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২০, ১১ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ২০:২২, ১১ ফেব্রুয়ারি ২০২২

বলিউডের অন্যতম লাভ বার্ড রণবীর কাপুর এবং আলিয়া ভাট। প্রায় পাঁচ বছর ধরে একে অপরকে ডেট করছেন তারা। কিন্তু বিয়ে কবে করছেন তারা? প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনুরাগী মহলে। 

২০১৭ সালে ‘ব্রক্ষ্মাস্ত্র’এর সেটে একে অপরের সঙ্গে পরিচয় হয় আলিয়া এবং রণবীরের। বছর খানিক লোকচক্ষুর আড়ালে থেকে প্রেম করেছেন এই জুটি। ২০১৮ সালে অভিনেত্রী সোনম কাপুরের রিসেপশন পার্টিতে একসঙ্গে হাজির হয়ে সব জল্পনায় জল ঢালেন তারা। সম্পর্ককে সবার সামনে নিয়ে আসেন। ২০২০ সালে রাজীব মসান্দকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, করোনা কাটা না হলে ওই বছরই বিয়ে করার পরিকল্পনা ছিল তাদের।

এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীরের এই মন্তব্য সম্পর্কে যখন আলিয়াকে প্রশ্ন করা হয়, তিনি অভিনেতার মন্তব্যের সঙ্গে সহমতি জানিয়েছিলেন। বলেন, ‘রণবীর ঠিক কথা বলেছে। আমি ওর সঙ্গে অনেকদিন আগেই মানসিকভাবে বিয়ে সেরে নিয়েছি। সবকিছু একটি কারণে ঘটে। যখনই আমরা বিয়ে করিনা কেন, সেইটা খুব সুন্দরভাবেই ঘটবে’।

আপাতত, ‘গঙ্গুবাই কাঠিয়াওয়ারি’ ছবির প্রমোশনে দারুণ ব্যস্ত আলিয়া। এছাড়া তাঁকে ‘ব্রক্ষ্মাস্ত্র’, ‘আরআরআর’ ছবিতে দেখা যাবে। অন্যদিকে, আজই মুক্তি পেল রণবীর কাপুরের আসন্ন সিনেমা ‘শামশেরা’-এর টিজার। এছাড়াও ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবিতে প্রথমবার জুটিতে রণবীর-আলিয়া। 

সূত্র: হিন্দুস্তান টাইমস 

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি