ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

চলন্ত গাড়িতে ‘বেসামাল’ রণবীর-দীপিকা! হু হু করে ভাইরাল ভিডিও

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৮, ১০ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৯:০৪, ১০ ফেব্রুয়ারি ২০২২

‘বেবি’ দীপিকার জন্য সবকিছু করতে রাজি রণবীর। ছুটন্ত গাড়ির ভেতর কী কীর্তিটাই না করলেন স্বামী-স্ত্রী!

সাঁ সাঁ করে ছুটে চলেছে গাড়ি। চারিদিকে ঘুটঘুটে অন্ধকার, আর তেমনই পরিবেশে গাড়ির ভেতর ‘বেসামাল’ রণবীর-দীপিকা। তারকা দম্পতির সেই ভিডিও প্রকাশ্যে আসতেই হু হু করে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বুধবার প্রকাশ্যে এসেছে মুক্তির অপেক্ষায় থাকা দীপিকার ছবি ‘গেহরাইয়া’র নতুন গান ‘বেকাবু’। সেই গানই চালিয়েই গাড়িতে উদ্দাম নাচে মাতলেন দীপবীর। আর সেই ভিডিও ইনস্টায় আপলোড করেছেন দীপিকার স্বামী।

পোস্টের ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘সব Cool কিডসরা আপতত এটাই করছে!’ সঙ্গে ক্যাপশনে জুড়ে দেন ‘বেকাবু’ আর ‘গেহরাইয়া’। পোস্টের কমেন্ট বক্সে জ্বলজ্বল করছে দীপিকার মন্তব্য। স্ত্রী পালটা রণবীরের উদ্দেশে জানান, ‘আমার সবচেয়ে বড় চিয়ারলিডার! আই লাভ ইউ’। 

সুযোগ পেলে বউয়ের তারিফ করার যেমন সুযোগ হাতছাড়া করেন না রণবীর, তেমনই দীপিকার সিনেমার প্রচারেও কোনও খামতি রাখেন না রণবীর।

এই ছবিতে কো-স্টার সিদ্ধান্তের সঙ্গে দীপিকার ঘনিষ্ঠতা নিয়ে বারবার প্রশ্ন উঠছে। তবে স্বামী রণবীর কিন্তু সেই নিয়ে এতটুকুও চিন্তিত নন। অন্তরঙ্গ দৃশ্য অভিনয় করবার আগে কি রণবীরের অনুমতি নিয়েছিলেন দীপিকা? এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী জানিয়েছেন, ‘এটা খুব বোকা বোকা যে আমাকে এই নিয়ে মন্তব্য করতে হচ্ছে। আমি কখনও (সোশ্যাল মিডিয়া) কমেন্ট পড়ি না। এবং আমার মনে হয় রণবীরও পড়ে না, সত্যি বলতে এটা খুব বিচ্ছিরি একটা ব্যাপার, খুব বোকা বোকা'।

রণবীরের গহরাইয়া নিয়ে কী প্রতিক্রিয়া? দীপিকা হাসিমুখে জানান, ‘আমার মনে হয় ও খুব গর্বিত। আমরা যে ছবিটা বানিয়েছি সেটা নিয়ে রণবীর গর্বিত, আর আমার পারফরম্যান্স নিয়েও’।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাচ্ছে ‘গেহরাইয়া’। 

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি