ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

কঙ্গনার নতুন শো ‘লক আপ’, মুক্তি পেল টিজার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৬, ১২ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৮:১৭, ১২ ফেব্রুয়ারি ২০২২

তাকে ভালোবাসা যায়। তার নিন্দা করা যায়। কিন্তু, উপেক্ষা করা যায় না। সে কথা আবারও বুঝিয়ে দিলেন কঙ্গনা রানাওয়াত। অভিনয় জগতে নিজের দক্ষতা প্রমাণ করেছেন। 

এবার সঞ্চালক হিসেবে নজর কাড়তে আসছেন বলিউডের 'কুইন'। ওটিটি’র পর্দায় আসছে 'লক আপ' নামের একটি রিয়েলিটি শো। যার সঞ্চালনার দায়িত্ব কঙ্গনার কাঁধে। দিন দুয়েক আগে শো-র প্রথম ঝলক প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। এবার মুক্তি পেল ওই শো-র টিজার। 

যেখানে বিন্দাস অবতারে দেখা গিয়েছে কঙ্গনা রানাওয়াতকে। যাঁরা তার সমালোচনা করেন, তাদের "বি গ্রেড স্ট্রাগলার" আখ্যা দিয়েছেন কঙ্গনা। নেপোটিজম থেকে এফআইআর বিতর্ক, লক আপ এর টিজার  -এ সবকিছুকেই ছুঁয়ে গিয়েছেন অভিনেত্রী। সোজাসাপটা কায়দায় বুঝিয়ে দিয়েছেন তার দায়িত্ব ওই লক আপকে "রিয়েলিটি শো-র বাপ" করে তোলা। ফলত আপকামিং রিয়েলিটি শো-তেও যে 'ব্যাডাস' অবতারেই ধরা দেবেন তিনি তা বলাবাহুল্য।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে ওই শো। ট্রেন্ডিং #LockUppWithKangana। আগামী ১৬ ফেব্রুয়ারি ওই শো-র অফিসিয়াল ট্রেলার মুক্তি পেতে চলেছে। যার অপেক্ষায় দিন গুনছেন কঙ্গনার ভক্তরা। 

সদ্য মুক্তি পাওয়া টিজারে কঙ্গনা বলছেন, ‘পৃথিবীতে দুই ধরনের মানুষ আছেন। একদল আমাকে পছন্দ করেন। আর অপর দলে রয়েছেন সেই সব বি গ্রেড স্ট্রাগলাররা যাঁরা আমার নিন্দা করে শিরোনামে থাকতে চান। যাঁরা আমাকে অপছন্দ করেন, তারা আমার কণ্ঠরোধ করার জন্য এফআইআর রুজু করেছেন। নেপোটিজমের ফর্মুলাকে কাজে লাগানোর চেষ্টা করেছেন। আমার জীবনকে ২৪X৭ রিয়েলিটি শোতে বদলে দেওয়া হয়েছে। কিন্তু, এবার আমার পালা!’

জানা গিয়েছে, অনেকটা বিগবস -এর ধাঁচে গড়ে তোলা হয়েছে ওই শো-কে। তবে একাধিক 'টুইস্ট' থাকছে। টিজারে কঙ্গনাই জানিয়েছেন, ১৬ জন বিতর্কিত সেলিব্রিটিকে ওই শোতে দেখা যাবে। ৭২ দিন চলবে ওই রিয়েলিটি শো-টি। কিন্তু, কারা ওই শো-তে অংশ নিতে চলেছেন? বর্তমানে এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেট দুনিয়ায়। বিষয়টি নিয়ে অফিসিয়াল কোনও ঘোষণা করা হয়নি। 

কানাঘুষোয় শোনা যাচ্ছে, শেহনাজ গিল, দিব্যাঙ্কা ত্রিপাঠি, হিনা খান, উরফি জাভেদ, মল্লিকা শেরাওয়াত, সুরভী জ্যোতি, মানব গোহিল, চেতন ভগত, অনুষ্কা সেন, আদিত্য সিং রাজপুতের মতো সেলেবদের দেখা যাবে ওই শো-তে।

 


 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি