ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

দেশে নয়, কলকাতার সিনেমায় কাজ করবেন হিরো আলম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১০, ৩ ফেব্রুয়ারি ২০২২

বগুড়ার যুবক আশরাফুল আলম। সবার কাছে তিনি হিরো আলম নামে পরিচিত। অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করে যাচ্ছেন। এবার তিনি জানিয়েছেন, সদ্য সমাপ্ত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের কারণে এফডিসিতে গিয়ে বারবার অপমানিত হয়েছেন, তাই সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশে আর কোনও সিনেমায় কাজ করবেন না। কলকাতায় সিনেমা বানাবেন এবং সেখানকার শিল্পীদের নিয়ে কাজ করবেন।

সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে লাইভে এসে সিনেমা ছাড়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। জানিয়েছিলেন, তিনি আর কোনদিন এফডিসি চত্বরেও পা রাখবেন না। কারণ, একাধিক বার অকারণে তিনি অপমানিত হয়েছেন সেখানে।

তিনি বলেন, ‘‘শিল্পী সমিতির নির্বাচন থেকে একটি বিষয় শিখলাম, শিল্পীদের অনেকেই কদর দিতে জানে না। কাদের নির্বাচিত করলে আমাদের শিল্পীদের জন্য ভালো হবে সেটা যদি তারা বুঝত, তাহলে অবশ্যই কদর করত। এক শ্রেণির লোক আছে যাদের কোনো কাজ নেই, সারাদিন এফডিসিতে আড্ডা দেয়। তাদেরকেই আবারো নির্বাচিত করা হচ্ছে, যারা চলচ্চিত্রের ক্ষতি করবে।’’

হিরো আলম আরো বলেন, ‘‘সিনেমা তো আমার ভালোবাসার জায়গা। এবার আমি কলকাতায় কিছু সিনেমা নির্মাণের চিন্তাভাবনা করেছি। বাংলাদেশে যেমন প্রযোজনা করেছি, হিরো হয়েছি, সেখানেও (টালিউড) আমিই প্রযোজনা করব এবং নায়ক হব। কলকাতার শিল্পীদের নিয়েই কাজ করবো। কলকাতায় আমি প্রচুর স্টেজ শো করতে গিয়েছি। সেখানে গিয়েই অনেক পরিচালক-প্রযোজকের সঙ্গে আমার পরিচয় হয়েছে। আপাতত, গল্প নিয়ে আলোচনা চলছে। করোনা পরিস্থিতি ভালো হলে এ মাসেই কলকাতায় যাবো।’’

বর্তমানে হিরো আলমের হাতে পাঁচটি সিনেমা রয়েছে। এ বছরই পাঁচটি সিনেমা শেষ করবেন বলে জানা যায়। এখন বিভিন্ন ইভেন্ট ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় রয়েছে তার তিনটি সিনেমা।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি