ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

ভ্যালেন্টাইনস ডের আগের রাতে বিচ্ছেদের ঘোষণা রাখির!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৯, ১৪ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১১:১২, ১৪ ফেব্রুয়ারি ২০২২

ভ্যালেন্টাইনস ডে’র আগেই বিচ্ছেদ ঘোষণা করলেন রাখি সাওয়ান্ত। স্বামী রীতেশ ও তার পথ আলাদা। সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ বার্তা দিয়ে জানালেন অভিনেত্রী। 

রোববার সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীদের রাখি লেখেন, “সকলকে জানাতে চাই যে আমি এবং রীতেশ আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বিগ বস শোয়ের পর অনেক কিছু ঘটে গেছে এবং আমি এমন অনেক কিছু জানতাম না, যা মেনে নেওযা সম্ভব নয়।

আমরা আমাদের এই সমস্যা মিটিয়ে নেওয়ার অনেক চেষ্টা করেছিলাম। কিন্তু এই পরিস্থিতিতে আলাদা থাকাই সেরা উপায়। নিজেরা নিজেদের মতো থাকব। আমার মন এক্কেবারে ভেঙে গেছে।

ভ্যালেন্টাইন’স ডে’র আগেই এমনটা হতে হল! কিন্তু সিদ্ধান্ত তো নিতেই হতো। রীতেশকে ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা। আর আমি এই সময় কাজে মন দিতে চাই। নিজের জীবনকে সুন্দর করে তুলতে চাই। আমার সবসময় সাপোর্ট করার জন্য পরিস্থিতি বোঝার জন্য অনেক ধন্যবাদ।”

বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত। তিনি কি সত্যিই বিবাহিত? এই প্রশ্নে অনেকদিন ধরেই সরগরম ছিল বি-টাউন। তবে রাখি প্রকাশ্য়ে একাধিকবার দাবি করেছিলেন, রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে তিনি সাত পাকে বাঁধা পড়েছেন। শীঘ্রই তাকে সবার সামনে নিয়ে আসার প্রতিশ্রুতিও দিয়েছিলেন। 

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি