ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

নাচতে ভয় পেতেন সালমান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৩, ৮ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১২:১৬, ৮ ফেব্রুয়ারি ২০২২

সালমান খানকে বলা হয় বলিউডের ‘ভাইজান’। অভিনয়ের পাশাপাশি নাচের জন্যও আলাদা সুখ্যাতি রয়েছে ভারতের এই মোস্ট এলিজিবল ব্যাচেলরের। অথচ এই সালমানই নাকি এক সময় নাচতে ভয় পেতেন! সম্প্রতি একথা ফাঁস করলেন তারই নব্বই দশকের নায়িকা আয়েশা জুলকা ও মধু।

সম্প্রতি এক টিভি শোতে অতিথি হিসেবে গিয়েছিলেন নব্বই দশকের নায়িকা আয়েশা জুলকা এবং মধু। তাদের নিয়ে এক মজার কুইজ করেন অনুষ্ঠানের সঞ্চালক আদিত্য নারায়ণ। সেই সূত্রেই উঠে আসে সালমানের প্রসঙ্গ।

সেখানে আয়েশা জানান, এখন যার নাচে মশগুল ভক্তরা, সেই সালমানই নব্বইয়ের দশকে রীতিমতো এড়িয়ে যেতে চাইতেন নাচের দৃশ্য! তাই তার এখনকার নাচের দৃশ্য দেখে অবাক হয়ে যান আয়েশাই।

এই নায়িকার প্রথম সিনেমা ‘কুরবান’ এর নায়ক ছিলেন সালমান। তাই আয়েশার কাছে সঞ্চালকের প্রশ্ন ছিল, সেখানেও কি নাচতে চাননি অভিনেতা? 

তখন আয়েশা বলেন, ‘এখনও মনে আছে, সালমান নাচ নিয়ে বেশ ভয় পেত। একটি গানের দৃশ্যে কোরিওগ্রাফারকে ও সোজাসুজি অনুরোধ করে, ও যাতে সাধারণভাবে হেঁটে দৃশ্যে ঢুকতে পারে এবং সব নাচের স্টেপ থাকে শুধু আমার জন্য!’

এখনকার সালমানের নাচের পটুতা তাই মুগ্ধ করে নব্বই দশকের ‘জো জিতা ওহি সিকান্দার’, ‘খিলাড়ি’র মতো হিট সিনেমার নায়িকা আয়েশাক। তিনি হাসতে হাসতেই বলেন, ‘নাচের দৃশ্যে আজকাল সালমানকে দেখে মনে হয় আগে ও নিশ্চয়ই নাচ না জানার ভান করত!’

সূত্র: আনন্দবাজার পত্রিকা
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি