ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

সৎ ছেলে ইব্রাহিমকে জন্মদিনের শুভেচ্ছা কারিনার 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৫, ৭ মার্চ ২০২২

একসময় সাইফ-অমৃতা বলিউডে বেশ জনপ্রিয় জুটি ছিলো। পরবর্তী সময়ে ঘরও বেঁধছিলেন তারা। সেই ঘরেই জন্ম সারা আর ইব্রাহিমের। সেই সূত্রে সাইফ আলি খানের বড় ছেলে ইব্রাহিম, আর তার জন্মদিনেই শুভেচ্ছা জানালেন সৎ মা কারিনা কাপুর। 

সম্পর্কে ইব্রাহিমের সৎ মা হলেও স্বামী সাইফের প্রথম ঘরের দুই সন্তান সারা এবং ইব্রাহিমের সঙ্গে সুসম্পর্ক রয়েছে কারিনার।

আর যা বোঝা গেলো জন্নমদিনের দিন সক্কাল সক্কাল ইব্রাহিমকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করলেন কারিনা। সেই ছবিতে দেখা যাচ্ছে সাদা-কালো ছবিতে সাইফের কোলে খুদে ইব্রাহিম।

অভিনেতার হাতে ওয়াইনের গ্লাস। ক্যাপশনে লিখেছেন, ‘মিষ্টি এবং অসাধারণ ইগি'। সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি এবং জন্মদিনের শুভেচ্ছা বার্তা। বাড়িতে সকলে আদর করে ইব্রাহিমকে ‘ইগি’ নামেই ডাকে।

প্রসঙ্গগত, ১৯৯১ সালে নিজের থেকে বয়সে ১০ বছরের বড় অভিনেত্রী অমৃতা সিং-কে বিয়ে করেন সাইফ। এরপরই দম্পতির দুই ছেলেমেয়ে হয় সারা এবং ইব্রাহিম।

যদিও ২০০৪ সালে বিচ্ছেদ হয় এই তারকা দম্পতির। পরে ২০১২ সালে কারিনা কাপুর খানের সাথে দ্বিতীয় বার বিয়ে করেন সাইফ। বিয়ের পর পতৌদি দম্পতির আরও দুই ছেলে হয়েছে তৈমুর এবং জেহ। কিন্তু বাবা হিসেবে সারা-ইব্রাহিমের প্রতি সব সমস্ত দায়িত্ব হামেশাই পালন করে এসেছেন পতৌদি নবাব।

সূত্রঃ হিন্দুস্থান টাইমস
আরএমএ

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি