ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

‘সুপার সোলজার’ জনের নতুন ছবির ট্রেলার প্রকাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৩, ৮ মার্চ ২০২২

রকুল প্রীত সিং, জন আব্রাহাম ও জ্যাকুলিন ফার্নান্দেজ

রকুল প্রীত সিং, জন আব্রাহাম ও জ্যাকুলিন ফার্নান্দেজ

বলিউডে অ্যাকশন হিরোর তকমা যাদের রয়েছে তাদের মধ্যে উপরের দিকেই আছেন জন আব্রাহাম। সম্প্রতি ‘সুপার সোলজার’ তকমাও পেয়েছেন এই তারকা। আগামী ১ এপ্রিল মুক্তি পেতে চলেছে তার নতুন ছবি ‘অ্যাটাক’।

তার আগে সোমবারই প্রকাশ্যে এসেছে ‘অ্যাটাক’-এর ট্রেলার। যা দিয়ে বুঝা যাচ্ছে- এটি একটি অ্যাকশন ড্রামা। রাজ আনন্দ পরিচালিত ছবিটিতে জনের পাশাপাশি রয়েছেন দুই লাস্যময়ী সুন্দরী জ্যাকুলিন ফার্নান্ডেজ এবং রকুল প্রীত সিং।

ট্রেলারের শুরুতেই দেখা যায়, বিমানবন্দরে জঙ্গি হানার দৃশ্য। আর তারপর দেখা মেলে সুপার সোলজার বা সুপার সৈনিক হওয়ার কাহিনী। এই ভূমিকায় অন্য কেউ নয়, রয়েছেন স্বয়ং জনই। সঙ্গে এই ছবিতে সাইন্স ফিকশনের এলিমেন্টও রয়েছে।

এই ছবিতে জনের বিপরীতে দেখা যাবে লাস্যময়ী জ্যাকুলিন ফার্নান্দেজকে। অন্যদিকে, বেশ রাফ অ্যান্ড টাফ চরিত্রে অভিনয় করেছেন আরেক সুন্দরী রকুল প্রীত সিং। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন প্রকাশ রাজ ও রত্না পাঠক শাহ।

২০২০ সালের জানুয়ারি মাসে ছবির শুটিং শুরু হয়েছিল। তারপর করোনা ভাইরাসের কারণে বেশ কিছুদিন ছবির শুটিং বন্ধ ছিল। পরে নিউ নর্মালে শুটিং শেষ হয়। 

তবে প্রথমে ২০২০ সালের ১৪ আগস্ট ছবির মুক্তির দিন হিসেবে ধার্য করা হয়েছিল। কিন্তু শুটিং ব্যাহত হওয়ার জেরে মুক্তির সেই তারিখ পাল্টে যায়। চলতি বছরের জানুয়ারি মাসে নতুন মুক্তির দিন ঠিক করা হয়। তবে সেই সময় আবার ওমিক্রনের দাপট শুরু হয়ে যায়। শেষ পর্যন্ত ১ এপ্রিল মুক্তি পেতে চলেছে জনের ‘অ্যাটাক’। সূত্র- সংবাদ প্রতিদিন

আরএমএ//এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি