ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

অভিনেতার বিশেষ আবদার, যা করলেন অভিনেত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৬, ১ মার্চ ২০২২

হলিউডে হার্বি ওয়াইনস্টিন কাণ্ডের পর শোবিজ দুনিয়ার অভিনেত্রীরা একের পর এক অভিযোগের ডালি নিয়ে হাজির হয়েছিলেন। ‌‘#মিটু’ আন্দোলনের প্রভাব পড়েছিল সমাজের সর্বক্ষেত্রে। এবার সেই সাহসীদের তালিকায় যুক্ত হলো বলিউড নায়িকা ইশা কোপ্পিকার। কাস্টিং কাউচের অভিজ্ঞতা জানাতে গিয়ে তিনি বলেন,নায়কের ‘আবদার’ না মেটানোয় সিনেমা থেকে বাদ পড়েছিলেন তিনি।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে ইশা বলেন, “২০০০ সালের মাঝামাঝি সময়ে এক জন প্রযোজক বললেন তার সিনেমাতে অভিনয় করতে হলে নায়কের ‘গুড বুক’-এ থাকতে হবে। আমি তখন বুঝতে পারিনি তিনি কী বোঝাতে চাইছেন। পরে সেই নায়কের সঙ্গে কথা হয়। তিনি জানান, তার সঙ্গে একা দেখা করতে হবে। পরে সেই সিনেমা থেকে বাদ দেওয়া হয় আমাকে।”

যদিও সেই অভিনেতা ও প্রযোজকের নাম প্রকাশ করেননি ইশা। 

তার কথার সূত্র ধরে জিজ্ঞাস করা হয়, একান্তে দেখা করেছিলেন কীনা? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘‘আমি এখানে কাজ করতে এসেছি। কাউকে পছন্দ হলে তবেই আমি তার সঙ্গে কথা বলি। কেউ আমার সঙ্গে চালাকি করতে চাইলে আমি তার মধ্যে থাকি না।’’

ইশার ক্যারিয়ারে কাস্টিং কাউচের প্রভাব পড়েছিল বলেই বেশিদূর এগোতে পারেননি, এমনটাই দাবি করেছেন অভিনেত্রী।

১৯৯৮ সালে ‘এক থা দিল এক থি ধড়কন’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় ইশার। তার পর একে একে ‘ফিজা’, ‘কম্পানি’, ‘ডরনা মানা হ্যায়’, ‘কৃষ্ণা কটেজ’, ‘কেয়া কুল হ্যায় হাম’, ‘৩৬ চায়না টাউন’, ‘ডরনা জরুরি হ্যায়’সহ বেশ কিছু হিন্দি সিনেমাতে অভিনয় করেছিলেন তিনি।  

তবে এখন মারাঠি, কন্নড় ও তেলুগু সিনেমাতে অভিনয় করছেন এই নায়িকা

সূত্র: পিংকভিলা
এমএম/


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি